chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

তাপদাহ থেকে মুক্তি পেতে চট্টগ্রামে মনজুর আলমের দোয়া মাহফিল

প্রচন্ড তাপদাহ থেকে মুক্তি চট্টগ্রামের সাবেক মেয়র আলহাজ মোহাম্মদ মনজুর আলমের আয়োজনে খতমে কোরআন দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) বাদ জুমা হযরত তৈয়ব শাহ (র.) জামে মসজিদে এই দোয়া আয়োজিত হয়।

মাহফিলে মোনাজাত পরিচালনা করেন জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা অছিয়র রহমান এবং বাদ জুমা হযরত তৈয়ব শাহ (র.) জামে মসজিদে মোনাজাত পরিচালনা করেন খতিব সৈয়দ ইউনুচ রজভী। এ সময় খতমে কোরআনে ১০১ জন আলেম ও হাফেজ অংশ নেন।

মাহফিলে আলোচনায় সাবেক মেয়র আলহাজ মোহাম্মদ মনজুর আলম বলেন, মানবজাতি ও প্রাণীকূল সব সৃষ্টির, রিযিকদাতা স্বয়ং আল্লাহ তায়ালা। মানুষের ভালোমন্দ সুখ-দুঃখ, সুবিধা-অসুবিধা সবকিছুরই মালিক আল্লাহ তায়ালা। প্রচন্ড তাপদাহ আমাদের পাপের শাস্তির নির্দশন বলে আমার ধারণা। আল্লাহ তায়ালা তার রহমতের সাগর থেকে আমাদের দেশে রহমত বর্ষণ করবেন এই আমাদের মোনাজাত।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক আলহাজ মোহাম্মদ নিজামুল আলম রাজু, মোহাম্মদ শাহীন আলম টিপু, আলহাজ মোহাম্মদ সরোয়ার আলম, ডা. মেজবাহ উদ্দিন, আলহাজ মোহাম্মদ ফারুক আজম, আলহাজ মোহাম্মদ সাইফুল আলম, আলহাজ মোহাম্মদ সাহিদুল আলম, সৈয়দ আবেদ আব্দুল্লাহ মনজুর আলম, সারহান আব্দুল্লাহ মনজুর আলম, বাদশা আলম সহ অন্যরা।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর