chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আনোয়ারায় গভীর রাতে আগুনে পুড়লো ১ দোকান

চট্টগ্রামের অগ্নিকাণ্ডেরআনোয়ারার চাতরী চৌমুহনী বাজারে আনোয়ারায় একটি মার্কেটে গভীর রাতে অগ্নিকাণ্ডের ঘটনায় একটি মুদির দোকান পুড়ে গেছে। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন দোকান মালিক।

বৃহস্পতিবার (২১ মার্চ) রাত তিনটার দিকে উপজেলার চাতরী চৌমুহনী বাজারে মেসার্স আল্লাহ দান এন্টারপ্রাইজে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। দোকান মালিক এর নাম মোঃ আবু হানিফ।

দোকান মালিক আবু হানিফ জানান, প্রতিদিনের মত রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে আসএন তিনি। রাত তিনটার দিকে আগুনের খবর পেয়ে দ্রুত দোকানে ছুটে যান তিনি।

তিনি আরও জানান, রমজান এর আগেই, ঈদ ও পবিত্র রমজান মাসকে কেন্দ্র করে দোকান বেশকিছু নতুন মালামাল স্টক করেছিলেন তিনি। তবে সবকিছু আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকাণ্ডে প্রায় ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

আনোয়ারা ফায়ার সার্ভিসের ইনচার্জ মংসুইনু মারমা জানান, আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে ৪ ইউনিট প্রায় ১ ঘণ্টার প্রচেষ্টায় ভোর ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এছাড়া ক্ষয়ক্ষতির বিষয়টি তদন্ত চলছে।

মোহভ/চখ

এই বিভাগের আরও খবর