chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

তৃতীয় ওয়ানডেতে দলে যোগ দিলেন জাকের, বাদ লিটন

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচের দল থেকে বাদ পড়েছেন উইকেটকিপার ব্যাটসম্যান লিটন দাস। তার স্থলাভিষিক্ত হয়েছেন টি-টোয়েন্টি সিরিজে ঝড়ো ইনিংস খেলে আলোচনায় আসা জাকের আলি অনিক।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ২৬ বছর বয়সী জাকের জাতীয় দলের হয়ে ছয়টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। যেখানে তার গড় ৫৫। ৮৪টি লিস্ট এ ক্রিকেট ম্যাচ খেলে ৩৫ গড়ে করেছেন ২ হাজার রান।

শেষ ম্যাচের আগে এমন পরিবর্তনের ব্যাখ্যা দিয়ে বিসিবির প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু বলেছেন, ‘সাদা লিটনের সাম্প্রতিক পারফরম্যান্স বিবেচনা করে ও স্কোয়াডে থাকা আরও দুজন ওপেনারের প্রাপ্যতার বিষয়টি মাথায় রেখেই আমরা এই পরিবর্তনটি করেছি। সিরিজ এখন সমতায় আছে। আমাদের বিশ্বাস জাকের আলির সংযোজন দলের মিডল অর্ডারে ভরসা যোগাবে।’

তৃতীয় ওয়ানডের স্কোয়াড

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), এনামুল হক বিজয়, সৌম্য সরকার, তানজিদ হাসান তামিম, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, মোস্তাফিজুর রহমান, জাকের আলী অনিক।

মোহভ/চখ

এই বিভাগের আরও খবর