chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

স্ট্রেচারে মাঠ ছাড়লেন মুস্তাফিজ

চট্টগ্রামে গুরুত্বপূর্ণ ম্যাচে ইনজুরির মড়ক লেগেছে যেন টাইগার শিবিরে। বাংলাদেশের দারুণ বোলিংয়ে খুব একটা ভালো হয়নি লঙ্কানদের ব্যাটিং। বল হাতে তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজদের সঙ্গে এই ম্যাচে জ্বলে উঠেছেন মুস্তাফিজুর রহমানও।

সোমবার (১৮ মার্চ) জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজ নির্ধারণী ম্যাচে টস জিতে ব্যাটিং করছে শ্রীলঙ্কা।

তীব্র গরমে ক্র্যাম্পজনিত কারণে ভুগতে হয়েছে মুস্তাফিজকে। অবশ্য নিজের নবম ওভারের মাঝেই চোট পেয়েছিলেন তিনি। আর দশম ওভার করতে এসে প্রথম বল ওয়াইড দেন। পরে চেষ্টা করেও আর বল করতে পারেননি। পায়ে টান লেগে থমকে দাঁড়িয়েছিলেন ফিজ। ব্যথায় কাতরাতেও দেখা গেছে বাঁহাতি পেসারকে।

জাকের আলী ও এনামুল হক বিজয়ের কাঁধে ভর দিয়ে দাঁড়িয়ে ছিলেন কিছুক্ষণ। এরপর স্ট্রেচারে করে মাঠ ছাড়েন তিনি। সিরিজ নির্ধারণী ম্যাচে ৯ ওভারে ৩৯ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন মোস্তাফিজ।

৪৮তম ওভারের বোলিং করতে এসে কিছুটা অস্বস্তিতে ভুগতেছিলেন মুস্তাফিজুর রহমান। রানআপ ঠিক করে প্রথম বল করতে এসে ওয়াইড দেন তিনি। সঙ্গে সঙ্গে পায়ে টান লেগে থমকে দাঁড়ান মুস্তাফিজ। ব্যথায় কাতরাতেও দেখা গেছে এ পেসারকে। হাসান মাহমুদের কাঁধে ভর করে কিছুক্ষণ দাঁড়ানও তিনি। কিন্তু হাঁটতে না পারায় পরে স্ট্রেচারে করে মাঠ থেকে নিয়ে যাওয়া হয় তাকে।

৯ ওভারে ৩৯ রান দিয়ে দুই উইকেট নেন মুস্তাফিজ। শেষ ওভার করতে গিয়ে চোটে মাঠ ছাড়েন তিনি। অবশ্য নিজের নবম ওভারের মাঝেই চোট পেয়েছিলেন তিন।

চট্টগ্রামে প্রচণ্ড গরমের মাঝেই যেন ভোগান্তি বেড়েছে বাংলাদেশ শিবিরে। এই মুহূর্তে চট্টগ্রামের তাপমাত্রা ৩৫ ডিগ্রি সেলসিয়াস। গরমের সঙ্গে পাল্লা দিতে না পেরে বেশ ভুগতে হয়েছে বাংলাদেশকে।

 

মোহভ/চখ

এই বিভাগের আরও খবর