chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আল হিলালের হয়ে প্রথম গোল নেইমারের

সৌদি ফুটবল ক্লাব আল হিলালে যোগ দেয়ার পর হতাশাতেই সময় কাটছিলো নেইমারের। কারণ, সৌদি ক্লাবটির জার্সি গায়ে গোলের দেখাই পাচ্ছিলেন না তিনি। শেষ পর্যন্ত গোলের দেখা পেলেন ব্রাজিলিয়ান এই তারকা। এএফসি চ্যাম্পিয়ন্স লিগে ইরানের নাস্সাজি মাজান্দারান ক্লাবের মাঠে খেলতে গিয়ে নেইমারের ক্লাব আল হিলাল জয় তুলে নিয়েছে ৩-০ গোলের ব্যবধানে।

তেহরানের আজাদি স্টেডিয়ামে প্রথমার্ধে দুই ক্লাবই ১০ জনের দলে পরিণত হয়। পুরো ম্যাচটাই ছিল যেন সংঘর্ষে পরিপূর্ণ। এমন ম্যাচের ৩৮তম মিনিটে ঘটে যাওয়া এক সংঘাতের ফলে একসঙ্গে লাল কার্ড দেখেন ইরানি ক্লাবের ফুটবলার আমির হাউজমান্দ এবং আল হিলালের ফুটবলার সালমান আল ফারাজ।

পিএসজি থেকে ৯০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে মৌসুমের শুরুতেই আল হিলালে যোগ দেন নেইমার। এরপর ইনজুরির কারণে কয়েকটি ম্যাচ খেলতে পারেননি। ইনজুরিমুক্ত হয়ে খেলতে নামার পর গত কয়েকটি ম্যাচ গোলের দেখাই পাচ্ছিলেন না তিনি। অবশেষে ইরানের মাঠে গিয়ে গোল পেলেন।

ম্যাচের ১৮তম মিনিটে প্রথমে আল হিলালকে এগিয়ে দেন আলেকজান্ডার মিত্রোভিক। নেইমার আল হিলালের স্কোর দ্বিগুন করেন ম্যাচের ৫৮তম মিনিটে। আর পরিবর্তিত ফুটবলার সালেহ আল সেহরি ৩-০ ব্যবধান তৈরি করেন ইনজুরি সময়ে (৯০+৩ মিনিটে)।

এএফসি চ্যাম্পিয়ন্স লিগে আল হিলালের এটাই প্রথম জয়। আগের ম্যাচ ড্র করেছিলো তারা। আগের ম্যাচে উজবেকিস্তানের ক্লাব নভবাহর ক্লাবের সঙ্গে গোলশূন্য ড্র করেছিলো তারা। একই দিন উজবেক ক্লাবটি মুম্বাই সিটিকে হারিয়েছে৩-০ গোলে। আল হিলাল এবং নভবাহর ক্লাবের পয়েন্ট এবং গোল দুটোই সমান।

 

 

 

 

তাসুুু/চখ

 

এই বিভাগের আরও খবর