chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চোটের কারণে ভারতে আসছেন না নেইমার

নভেম্বরে এএফসি চ্যাম্পিয়নস লিগ খেলতে ভারতে আসার কথা ব্রাজিলিয়ান ও আল হিলাল তারকা নেইমারের। কিন্ত গতকাল (১৮ অক্টোবর) বিশ্বকাপ বাছাইপর্বের উরুগুয়ের সঙ্গে ম্যাচে চোট পান ব্রাজিল ফরোয়ার্ড নেইমার। স্ট্রেচারে করে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন ব্রাজিল তারকা।

জানা যায়, হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে গেছে নেইমারের। তাই করতে হবে অস্ত্রোপচার। অস্ত্রোপচারের কারণে অন্তত তিন মাস বিশ্রামে থাকবেন তিনি। কিছুদিন আগে ইনজুরি থেকে ফিরেছিলেন ব্রাজিল ফরোয়ার্ড নেইমার। মৌসুম শুরুতে ইউরোপের পিএসজি ছেড়ে যোগ দেন সৌদি ক্লাব আল হিলালে।

চোটের কারণে শুরুর কিছু ম্যাচ খেলতে পারে নি নেইমার। মধ্যপ্রাচ্যের ক্লাব আল হিলালের হয়ে পাঁচ ম্যাচ খেলে গোল করেছেন কেবল একটি। আগামী ৬ নভেম্বর দ্বিতীয় লেগের ম্যাচে ভারতীয় ক্লাব মুম্বাই সিটির মুখোমুখি হবে আল হিলাল।

ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশনের সভাপতি এদনালদো রদ্রিগ্রেজ বলেছেন, ‘ব্রাজিল ও বিশ্ব ফুটবলের জন্য নেইমারের সুস্থতা এবং রিকভারি প্রয়োজন। কারণ যখন সে মাঠে থাকে ফুটবল আরো সুন্দর হয়। তাকে অস্ত্রোপচার করা হবে। তবে এখনো দিনক্ষণ চূড়ান্ত হয়নি। ‘

হাঁটুর স্ক্যান রিপোর্ট পাওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে নেইমার লিখেছেন, ‘এটা খুবই হতাশার মুহূর্ত, খুবই বাজে। আমি জানি, আমি খুব শক্ত কিন্তু এবার আমার পরিবার ও বন্ধুদের খুব প্রয়োজন। ইনজুরি ও অস্ত্রোপচার খুব সহজ ব্যাপার নয়। চার মাস রিকভারির পর মাঠে ফিরে আবারও ইনজুরিতে পড়তে হলো।’

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর