chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ইপিজেডে মা-মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

চট্টগ্রাম নগরীর ইপিজেড এলাকার ব্যাংক কলোনির একটি বাসা থেকে একই রশিতে ঝুলন্ত অবস্থায় মা–মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে ঝুলন্ত লাশ দুটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, দাম্পত্য কলহের জেরে সন্তানসহ ওই নারী আত্মহত্যা করে থাকতে পারেন।

নিহতরা হলেন শাহনাজ আক্তার (২৩) ও তাঁর চার বছরের মেয়ে সাবেকুন নাহার (৪)। এ ঘটনার শাহনাজ আক্তারের স্বামী পোশাকশ্রমিক মোহাম্মদ শাহজাহানকে আটক করেছে পুলিশ।

এসব তথ্য নিশ্চিত করেছেন ইপিজেড থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নুরুজ্জামান। তিনি নিহতের পরিবারের বরাত দিয়ে বলেন, নিহত শাহনাজ ও তার স্বামী পেশায় পোশাক শ্রমিক।

দুজনই প্রতিদিন তাদের ৪ বছরের কণ্যা নাহারকে প্রতিবেশীর কাছে রেখে কাজে যায়। ফিরে এসে কণ্যাকে আবার ঘরে ফিরিয়ে আনেন। আজ সকালেও স্বামী কাজে চলে যান। তবে শাহনাজ কাজে যাননি।

এদিকে অন্যান্য দিনের মতো শিশু কণ্যা নাহারকে রাখতে না যাওয়ায় ওই প্রতিবেশী খোঁজ নিতে এসে শাহনাজের ঘরের দরজা ভেতর থেকে চাপানো অবস্থায় দেখতে পান।

পরে দরজা ধাক্কা দিলে ভেতরে মা–মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তিনি ৯৯৯–এ ফোন করেন। পরে পুলিশ গিয়ে লাশ দুটি উদ্ধার করে।

ইপিজেড থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নুরুজ্জামান আরও বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে বাসার ভেতর থেকে রশিতে ঝোলানো মা-মেয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এক রশিতে মা একপাশে, আরেকপাশে মেয়ে ছিল। লাশ দুটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি প্রাথমিকভাবে ধারণা করছেন দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ চলছিল। এর জেরে মেয়েসহ শাহনাজ আক্তার আত্মহত্যা করেছেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর