chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মাদকের টাকা না পেয়ে বাবাকে খুন করলো ছেলে

কক্সবাজারের টেকনাফে নিজ ছেলের ছুরিকাঘাতে নিহত হয়েছেন বাবা। নিহত ব্যক্তি উপজেলার সদর ইউনিয়নের মৌলভী পাড়া এলাকার মৃত ঠান্ডা মিয়ার ছেলে বশির আহমদ। তার বড় ছেলে মোহাম্মদ পারভেজ (২০) এর ছুরির আঘাতে তিনি খুন হন। মাদক সেবনের জন্য বাবার কাছে টাকা চেয়ে না পাওয়ায় ঘটনাটি ঘটিয়েছে বলে পরিবার ও স্থানীয় লোকজন জানিয়েছেন।

আজ মঙ্গলবার দুপুর ১২ টার দিকে নিজ ঘরে এ ঘটনাটি ঘটেছে। বিষয়টি নিশ্চিত করে টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর রহমান বলেন, ঘটনাটি স্থানীয়দের মাধ্যমে জেনেছি। স্থানীয় লোকজন আমাকে জানিয়েছেন, মোহাম্মদ পারভেজ একজন মাদকাসক্ত।তিনি নিয়মিত মাদক সেবনের জন্য বাবার কাছে টাকা দাবি করেন। আজকেও একইভাবে টাকা দাবি করলে তার বাবা টাকা দিতে অপরাগতা প্রকাশ করেন। এতেই ক্ষিপ্ত হয়ে তিনি ছুরিকাঘাত করে বাবাকে খুন করেন।

টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) নাসির উদ্দীন মজুমদার বলেন, ঘটনার পর পুলিশ সেখানে পৌঁছে। এসময় পিতাকে হত্যার অভিযুক্ত মোহাম্মদ পারভেজ পালিয়ে যায়। তাকে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। অপরদিকে নিহতের লাশ সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর