chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লোহাগাড়ায় ছিনতাইয়ের অভিযোগে কিশোর গ্যাংয়ের ৩ সদস্য আটক

চট্টগ্রামের লোহাগাড়া থানা পুলিশ গতকাল রবিবার দিবাগত রাতে অভিযান পরিচালনা করে তিন ছিনতাইকারীকে আটক করেছে। আটকদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ছিনতাই হওয়া দুটি মোবাইল ও নগদ টাকা।

আটককৃতরা হলেন- আধুনগর ইউনিয়নের  মাহবুবুর রহমান এর পুত্র মোহাম্মদ জুবায়ের (২৬), বড়হাতিয়া ইউনিয়নের ইমরান এর পুত্র ইব্রাহিম (২৬) এবং  শামসুর আলম এর পুত্র মোহাম্মদ দিদারুল ইসলাম (২৩)।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল ইসলাম বলেন, নির্মাণাধীন চট্টগ্রাম-কক্সবাজার আধুনগর ইউনিয়নের  ৫ নং ওর্য়াড় এলাকায় রেললাইন দেখতে গিয়ে গত ১৮ আগস্ট সন্ধ্যায় মাদ্রাসায় ফেরার পথে ছিনতাইয়ের শিকার হন আধুনগর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ৪ ছাত্র। এসময় সংঘবদ্ধ ছিনতাইকারীর দল গতিরোধ করে তাদের কাছে থাকা মোবাইল ফোন সেট সহ সর্বস্ব ছিনিয়ে নেয়।

বিষয়টি মাদ্রাসায় এসে তারা হোস্টেল সুপারকে অবহিত করলে তিনি থানায় খবর দেন। পরে এই ঘটনায়  থানায় মামলা করলে পুলিশ অভিযান পরিচালনা করে ছিনতাই কাজে জড়িত কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ কিশোর গ্যাংয়ের ৩ সদস‍্য ছিনতাইয়ের কথা স্বীকার করে৷ এসময় ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

 

মআ/চখ

এই বিভাগের আরও খবর