chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রেলওয়ের শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল

স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ রেলওয়ে (পূর্ব) আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ আগস্ট) নগরীর সিআরবিস্থ সম্মেলন কক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফএএন্ডসিএও(পূর্ব) এইচ এম শামসুর রহমান।

এ এইচ এম শামসুর রহমান বলেন- ৭৫ এর ১৫ আগষ্ট বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকলকে নির্মমভাবে হত্যাকান্ড বাঙ্গালী জাতিকে শতবছর পিছনে ঠেলে দিয়েছে। বঙ্গবন্ধুকে দৈহিকভাবে হত্যা করা হলেও তিনি বাঙ্গালী হৃদয়ে বেঁচে রয়েছেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ আজ উন্নত বিশ্বে মাথা উঁচু করে এগ্রিয়ে যাচ্ছে। অর্থনৈতিকভাবে দেশ হচ্ছে স্বয়ংসম্পূর্ণ। প্রধানমন্ত্রীর নেতৃত্বে শতভাগ বিদ্যুতায়নের দেশ।শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে সবাইকে নিজ দায়িত্ব যার যার অবস্থান থেকে সঠিকভাবে পালন করতে হবে।

এ আলোচনা সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন রেলওয়ের সহকারী অর্থ উপদেস্টা(প্রশাসন) সুগ্রীব চাকমা।সঞ্চালনা করেন অরুন কুমার ভদ্র ।

এতে আরো উপস্থিত ছিলেন, ডিএফএ (বুকস) আহমেদ সাইফুল ইসলাম চৌধুরী, সহকারী অর্থ উপদেষ্টা (ব্যয়) ফয়সাল হোসেন, হিসাব কর্মকর্তা(সংগ্রহ) মো. মামুন হোসেন, হিসাবরক্ষক দিবাকর বালা। আলোচনা সভায় শেখ ফজিলাতুন্নেছা মুজিব, শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেলসহ সেদিন জীবনদানকারী সকলকে গভীর শ্রদ্ধার সাথে স্বরণ করা হয়।

চখ/এআর

এই বিভাগের আরও খবর