chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চকরিয়ায় কাভার্ডভ্যান-লেগুনার সংঘর্ষে ২ যাত্রীর মৃত্যু

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় কাভার্ডভ্যান ও লেগুনা গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ যাত্রী নিহত হয়েছে। এসময় আরো ৩ জন গুরুতর আহত হয়। আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে দ্রুত স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠানো হয়।

শনিবার (২৯ জুলাই) বিকেল ৫টার দিকে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে ডুলাহাজারা ইউনিয়নস্থ রিংভং ছগিরশাহকাটা আমতলী নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের কাটাখালী গ্রামের মো.মারুফ (১৭) ও অপর নিহত যাত্রীর পরিচয় পাওয়া য়ায়নি।

আহতরা হলেন- নিহত মারুফের দাদী আছিয়া খাতুন(৭০), ঈদগাঁও উপজেলার মাইজপাড় গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মনিরুল হক(২০) ও পার্বত্য লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হারগাজা এলাকার বাদশা মিয়ার স্ত্রী হাফেজা খাতুন(৫০)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বিকেলের দিকে চকরিয়া থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি লেগুনা গাড়ি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারা রিংভং ছগিরশাহকাটা আমতলী এলাকায় পৌছালে চট্টগ্রাম অভিমুখী অপর একটি কাভার্ডভ্যানের সাথে মুখামুখি সংঘর্ষ হয়।

এতে লেগুনা গাড়ির দুই যাত্রী নিহত ও তিনযাত্রী গুরুতর আহত হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় এলাকাবাসী সহায়তায় হতাহতদের উদ্ধার করেন। আহতদের দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দুর্ঘটনায় পতিত গাড়ি দুইটি জব্দ করা হয়েছে জানিয়ে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বললেন মালুমঘাট হাইওয়ে থানার ওসি (পুলিশ পরিদর্শক) মকছুদ আহমদ।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর