chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চকরিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

কক্সবাজারের চকরিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফজলে হাসান রিয়াদ নামে এক যুবকের পা ও মো. ছোটন নামে আরেক যুবকের হাত কেটে দিয়েছে দুর্বৃত্তরা।

আজ শনিবার (৬ এপ্রিল) ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন পা কেটে নেওয়া যুবক ফজলে হাসান।

নিহত ফজলে হাসান রিয়াদ বদরখালী ইউনিয়নের টুটিয়াখালী পাড়ার বাসিন্দা ছিলেন। আহতরা হলেন একই ইউনিয়নের মগনামা পাড়ার মো. ছোটন ও মাতারবাড়ি পাড়ার জিদান আল নাহিয়ান ও নিহাদ।

এর আগে শুক্রবার (৫ এপ্রিল) রাত ১১টার দিকে উপজেলার বদরখালী ইউনিয়নের টুটিয়াখালী পাড়ায় এ হামলার ঘটনা ঘটে।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার চকরিয়া সার্কেলসহ ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে ধারণা করছি, এটি ছিনতাইয়ের ঘটনা হতে পারে। দুই গ্রুপেই ছিনতাইয়ের সঙ্গে জড়িত। এদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় তদন্তসাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয়রা জানান, আনুমানিক রাত ১১টার দিকে মোটরসাইকেল যোগে জিদান, রিয়াদ, ছোটন ও নিহাদ বদরখালী বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে টুটিয়াখালী মসজিদের সামনে পৌঁছালে সেখানে আগে থেকে ওত পেতে থাকা অস্ত্রাধারীরা তাদেরকে গুলি করে। এ সময় ৩জন আহত হন।

গুলিবিদ্ধ হয়ে রিয়াদ ও ছোটন বাইক থেকে রাস্তায় পড়ে গেলে অস্ত্রাধারীরা এসে এলোপাতাড়ি কুপিয়ে রিয়াদের শরীর থেকে ডান পা বিচ্ছিন্ন এবং ছোটনের হাত বিচ্ছিন্ন করে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ১টার দিকে রিয়াদ মারা যান। আহত ছোটনের অবস্থাও আশঙ্কাজনক।

 

তাসু | চখ

এই বিভাগের আরও খবর