chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে মঙ্গলবার থেকে চারদিন যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

চট্টলা ডেস্ক : মঙ্গলবার থেকে পরবর্তী চারদিন চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য আগামী চারদিন অর্থাৎ ২, ৩, ৪ ও ৫ আগস্ট নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে সোমবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের মোহরার আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
২ আগস্ট ২০২২ (মঙ্গলবার)
সকাল ৮টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরা এর আওতাধীন ১১ কেভির মোহরা-১০ নং ফিডারের আওতায় কাজির হাট এবং তৎসংলগ্ন এলাকা।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরা এর আওতাধীন ১১ কেভির মোহরা-০২ নং ফিডারের আওতায় বেপারী পাড়া, শংকর দেওয়ানজী হাট, শ্যামলী আবাসিক এলাকাসমূহ সম্পূর্ণ বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরা এর আওতাধীন আগ্রাবাদ-রামপুর ৩৩ কেভি সার্কিট-০১, ১১ কেভির এইচ-০৬ (আংশিক) এবং এইচ-১৭ (আংশিক) নং ফিডার এর আওতায় সিডিএ ০৭ নং রোড, নিমতলা, বন্দর নতুন মার্কেট, বন্দর পুরাতন মার্কেট, নিমতলা বিশ্বরোড হতে মনসুর মার্কেট পর্যন্ত পিসি রোডের উভয়পার্শ্ব ।

৩ আগস্ট ২০২২ (বুধবার)
সকাল ৮টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরা এর আওতাধীন ১১ কেভির মোহরা-১০নং ফিডারের আওতায় কামাল বাজার ও তৎসংলগ্ন এলাকা।

৪ আগস্ট ২০২২ (বৃহস্পতিবার)
সকাল ৮টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরা এর আওতাধীন ১১ কেভির মোহরা ১০নং ফিডারের আওতায় কামাল বাজার ও তৎসংলগ্ন এলাকা।

৫ আগস্ট ২০২২ (শুক্রবার)
সকাল ৮টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরা এর আওতাধীন ১১ কেভির মোহরা-১০ নং ফিডারের আওতায় জেটি রোড ও তৎসংলগ্ন এলাকা।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

 

জুইম/চখ

এই বিভাগের আরও খবর