chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কদমতলী লেবেল ক্রসিংয়ে উল্টো পথে গাড়ি চলাচল করায় ৪১ মামলা

ডেস্ক নিউজঃ চট্টগ্রাম নগরীর কদমতলীস্থ রেলওয়ে লেবেল ক্রসিংয়ে সিগনাল অমান্য করে চরম ঝুঁকির মধ্যে উল্টো পথে গাড়ি চালানোর অপরাধে ৪১টি গাড়ির বিরুদ্ধে মামলা করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক-দক্ষিণ বিভাগ।

আজ ১ আগস্ট সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) কোতোয়ালী জিয়াউল হাসান ও টিআই-সদরঘাট মাবিয়ান মিয়া। বিষয়টি নিশ্চিত করেন টিআই প্রশাসন (দক্ষিণ) অনিল বিকাশ চাকমা ।

তিনি জানান, কদমতলী রেলওয়ে লেবেল ক্রসিং দিয়ে সিগনাল অমান্য করে চরম ঝুঁকির মধ্যে উল্টো পথে বিভিন্ন গাড়ি চলাচল করে। এতে করে যে কোন সময় মারাত্মক দুর্ঘটনার সম্ভাবনা থাকে। গত ২৯ জুলাই মিরসরাইয়ের খৈয়াছড়া রেল ক্রসিংয়ে সিগনাল অমান্য করে পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ১১ যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। কিছুদিন পূর্বে নগরীতেও এধরণের ঘটনা ঘটেছিল। এর পরেও গাড়ি চালকেরা সচেতন হচ্ছেনা। ডিসি-ট্রাফিকের নির্দেশে আজ সোমবার (১ আগস্ট) কদমতলী রেলওয়ে লেবেল ক্রসিং দিয়ে উল্টো পথে গাড়ি চলাচলের সময় অভিযান চালিয়ে ৪১ টি গাড়ির বিরুদ্ধে মামলা করা হয়। অভিযান অব্যাহত থাকবে বলে জানান টিআই-প্রশাসন (দক্ষিণ) অনিল বিকাশ চাকমা।

ইহ/চখ

এই বিভাগের আরও খবর