chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ছেলের কিল ঘুষিতে বৃদ্ধা মায়ের মৃত্যু

বিভাগীয় ডেস্ক : পারিবারিক কলহের জেরে ময়মনসিংহের সদরে হাফিজা খাতুন (৭০) নামে এক বৃদ্ধা মায়ের মৃত্যু হয়েছে। অভিযোগ উঠেছে ছেলের কিল ঘুষিতেই মায়ের মৃত্যু হয়েছে।

এই ঘটনার পর থেকে ছেলে ও তার স্ত্রী পলাতক রয়েছেন। আজ সোমবার (২১ মার্চ) সকাল ১১টার দিকে ময়মনসিংহ সদর উপজেলার কুষ্টিয়া ইউনিয়নের কোকিল গ্রামের নদীর পাড় পালপাড়ায় এই ঘটনা ঘটে।

এই ঘটনার পর থেকে ছেলে মো. আব্দুল মান্নান (৫৫) ও তার স্ত্রী হাজেরা খাতুন (৪০) পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। নিহত হাফিজা খাতুন ওই এলাকার মৃত জবান আলীর স্ত্রী বলে জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, সকাল ১১টার দিকে নিহত হাফিজা খাতুন ও তার পুত্রবধূর মাঝে ঝগড়া হয়। বিষয়টি ছেলে আব্দুল মান্নান জানতে পেরে ক্ষিপ্ত হয়ে বৃদ্ধ মাকে বাড়িতে এসে কিল-ঘুষি মারেন।

এতে বৃদ্ধ মা হাফিজা খাতুন মাটিতে লুটিয়ে পড়েন। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

তথ্যটি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন। তিনি বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে যান। এরপর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ঘটনার পর থেকে নিহত বৃদ্ধার ছেলে ও তার স্ত্রী পালিয়ে যায়। তাদেরকে গ্রেফতারের চেষ্টা এবং আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

চখ/আর এস