chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিডিএ সাবেক চেয়ারম্যান আব্দুচ ছালামের মায়ের মৃত্যুতে সাদার্ন ইউনিভার্সিটির শোক

চট্টগ্রাম ডেস্ক : চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) সাবেক চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব আবদুচ ছালাম এর মাতা মাবিয়া খাতুনের (৯০) ইন্তেকালে গভীর শোক ও দু:খপ্রকাশ করেছেন সাদার্ন ইউনিভার্সিটি কর্তৃপক্ষ।

সাদার্ন ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের সদস্য আবদুচ ছালাম এর মা মাবিয়া খাতুনের মৃত্যুতে শোক জানিয়ে গণমাধ্যমে পাঠানো শোকবার্তায় মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন শিক্ষা প্রতিষ্ঠানটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান খলিলুর রহমান।

সাদার্ন ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা, উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, ট্রাস্টি বোর্ডের সদস্য, উপ-উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ, রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান এবং শিক্ষকরা প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং আবদুচ ছালামসহ এই মমতাময়ী মায়ের ছয় পুত্র ও চার কন্যাসহ সকল গুণগ্রাহী ও স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

শুক্রবার (৩০ অক্টোবর) একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন মাবিয়া খাতুন। চট্টগ্রাম নগরীর মোহরা বায়তুল ইকরাম জামে মসজিদ প্রাঙ্গনে নামাজে জানাজা শেষে চট্টগ্রামে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর