chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিরসরাইয়ে সাবেক চেয়ারম্যানের লাশ উদ্ধার

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানে মো. জাফর উল্লাহ ভূঁইয়ার (৫০) লাশ একটি ভাড়া বাসা থেকে উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২২ অক্টোবর) রাতে উপজেলার নিজামপুর কলেজ এলাকার একটি ভাড়া বাসা থেকে জাফর উল্লাহর লাশ উদ্ধার করা হয়।

নিহত সাবেক ইউপি চেয়ারম্যান মো. জাফর উল্লাহ ভূঁইয়া ফেনী জেলা সদরের লেমুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান পদে ছিলেন। তিনি লেমুয়া ইউনিয়নের নারায়নপুর কসকা বাজার এলাকার মৃত নুরুল হক ভূঁইয়ার ছেলে। তিনি দীর্ঘদিন ধরে মিরসরাই উপজেলার নিজামপুর কলেজ এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

নিহত জাফরের ভাই মো. এনামুল হক জানান, ‘আমার ভাই জাফর এর দুইটি কন্যা সন্তান আছে। পরিবারের সবাই ফেনীতে থাকে। গত ২ বছর ধরে আমার ভাই ব্যবসায়িক কাজে মিরসরাইয়ের নিজামপুর কলেজ এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন। গত ২দিন খোঁজ না পেয়ে রবিবার রাতে ভাড়া বাসায় আসলে দেখি আমার ভাইয়ের কক্ষের দরজা বন্ধ পায়। পরে ওই এলাকার বাসিন্দাদের সহযোগীতায় মিরসরাই থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা খুলে আমার ভাইয়ের মৃতদেহ উদ্ধার করে।’

মিরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন জানান, মো. জাফর উল্লাহ ভূঁইয়ানামের এক ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেকে (চট্টগ্রাম মেডিকেল কলেজ) পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে লোকটি স্ট্রোক করে মারা গেছে। ময়নাতদন্তের রিপোর্টে বিস্তারিত জানা যাবে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর