chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিডিএর সাবেক চেয়ারম্যান আবদুচ ছালামের মায়ের ইন্তেকাল, সুজনের শোক

চট্টগ্রাম ডেস্ক : চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) সাবেক চেয়ারম্যান ও নগর আওয়ামী লীগের অর্থ সম্পাদক আবদুচ ছালামের মা মাবিয়া খাতুন ইন্তেকাল করেছেন।

আজ শুক্রবার (৩০ অক্টোবর) বিকাল ৩টায় চট্টগ্রামের ফয়স লেকস্থ ইম্পেরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর।

এর আগে ২১ অক্টোবর সৈয়দা মাবিয়া খাতুনসহ পরিবারের ১৮ জন সদস্য করোনা আক্রান্ত হয়েছিলেন। তাঁদের মধ্যে সৈয়দা মাবিয়া খাতুনসহ পাঁচজনকে ইম্পেরিয়াল হসপিটালে ভর্তি করানো হয়েছিল।

এরমধ্যে সিডিএর সাবেক চেয়ারম্যানের মায়ের অবস্থার বেশি অবনতি হয়। তাকে ২৮ অক্টোবর একই হাসপাতালের আইসিইউতে স্থানান্তরিত করা হয়। আজ বিকেল ৩টার সময় তিনি সেখানেই মারা যান।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে আজ রাত ৯ টায় মধ্যম মোহরায় “বায়তুল ইকরাম জামে মসজিদ” মাঠ প্রাঙ্গণে মাবিয়া খাতুনের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

এদিকে, রত্মগর্ভা মাবিয়া খাতুনের মৃত্যুতে শোক জানিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক আলহাজ্ব খোরশেদ আলম সুজন।

নিজের ফেসবুক পেজে শোক বার্তায় তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং পরিবারের সকলকে শোক সইবার শক্তি দান করতে মহান আল্লাহর কাছে প্রার্থনা করেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর