chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

তালায় জামায়াতের আমিরসহ ৬ নেতা-কর্মী আটক

বিভাগীয় ডেস্ক : গোপন বৈঠকের খবর পেয়ে আজ বৃহস্পতিবার (৩১ মার্চ) ভোরে সাতক্ষীরার তালা পুলিশের একটি টিম বিশেষ অভিযান চালিয়ে উপজেলা জামায়াতের আমীর, সেক্রেটারীসহ ৬ নেতা-কর্মীকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, জনমনে ভীতি তৈরী ও দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে সরকারের ভাবমূর্তী ক্ষুন্ন করার ষড়যন্ত্রে লিপ্ত হওয়ার অপরাধে তাদের আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫ ধারা মোতাবেক তালা থানায় মামলা করা হয়। যার মামলা নং-১২, তারিখ-৩১/০৩/২২ ইং।

আটককৃতরা হলো উপজেলা জামায়াতের আমীর কাটাখালি গ্রামের মৃত শেখ ইউসুফ আলীর ছেলে মাওলানা মফিজুল ইসলাম (৫৫), সেক্রেটারী নোয়াকাটি গ্রামের মো. মহিউদ্দিন মোড়লের ছেলে অধ্যাপক ইদ্রীস আলী মোড়ল (৫০), জামায়াত কর্মী সুজানসাহা গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে শেখ নুরুল ইসলাম(৭০), বারাত গ্রামের মো. আফাজ উদ্দনি শেখের ছেলে মো. মোশারফ হোসেন(৫১), উথালী গ্রামের মৃত আকছেদ আলী সরদারের ছেলে মো. আজাহারুল ইসলাম (৬৫) এবং মো. আমজাদ সরদারের স্ত্রী মোছা. রেবেকা বেগম (৫৪)।

বৃহস্পতিবার সন্ধ্যায় আটকের তথ্যটি গণমাধ্যমে নিশ্চিত করেছেন তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান। বলেন, আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

চখ/আর এস

Leave A Reply

Your email address will not be published.