chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আইসিইউতে গায়ক আকবর

বিনোদন ডেস্ক : ডায়াবেটিস, কিডনির অসুখসহ বেশ কিছু জটিল রোগে আক্রান্ত হয়ে বর্তমানে আইসিউতে আছেন জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে গান গাওয়ার মাধ্যমে রাতারাতি তারকা খ্যাতি পাওয়া গায়ক আকবর।

বৃহস্পতিবার (৩১ মার্চ) আকবরের মেয়ে অথৈ জানান, ‘গতকাল (৩০ মার্চ) সকাল ৮টায় আব্বুকে ওটিতে নেওয়া হয়। বেশ লম্বা সময় ধরে অস্ত্রোপচার চলে। সফলভাবে আব্বুর অপারেশন সম্পন্ন হয়েছে। বর্তমানে আইসিইউতে আছে। সবাই আব্বুর জন্য দোয়া করবেন।’

এর আগে হঠাৎ করেই কিডনির অসুখে আক্রান্ত হন আকবর। দেখা দেয় ডায়াবেটিসও। গত সাত মাস ধরে তার পায়ের অবস্থাও জটিল। হাঁটতে পারেন না আকবর। এবার পায়ের অপারেশনের পর আইসিইউতে নেওয়া হয়েছে এই গায়ককে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে আকবরের চিকিৎসার খরচ আজীবনের জন্য মওকুফ করে দিয়েছেন। এই হাসপাতালেই তার চিকিৎসা চলছে।

উল্লেখ্য, ২০০৩ সালে ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে ‘একদিন পাখি উড়ে যাবে যে আকাশে’ গানটি গেয়ে ব্যাপক পরিচিতি পান রিকশাচালক আকবর।

এরপর নিজের মৌলিক গান ‘তোমার হাত পাখার বাতাসে’ অডিও-ভিডিও দুটোই সুপারহিট ছিল। এই গানে তার সঙ্গে মডেল হন চিত্রনায়িকা পূর্ণিমা। রাতারাতি তারকাখ্যাতি পেয়ে যান আকবর।

তার গাওয়া গান নিয়ে বেরিয়েছে ছয়টি অডিও অ্যালবাম, ‘একদিন পাখি উড়ে’, ‘হাত পাখার বাতাসে’, ‘হঠাৎ দেখা, ‘ইচ্ছে করে’, ‘বেদনার মেঘ’ ও ‘চাঁদ রূপসী’। ‘বাবার জন্য যুদ্ধ’ আর ‘কঠিন পুরুষ’ নামের দুটি সিনেমায় গান গেয়েছেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর