chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রেমের সুযোগে স্কুল ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক, আটক যুবক

চট্টলার ডেস্ক: ব্যক্তিগত মুহূর্তের ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে স্কুল শিক্ষার্থীর সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্কের জেরে মো. জাহেদ হোসেন শাকিল (২২) নামে এক সাইবার প্রতারককে আটক করেছে (র‌্যাব)

গতকাল রোববার (১৪ মার্চ) রাত সাড়ে ৯ টায় চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার সড়াইপাড়া এলাকা থেকে তাকে আটক করে।

তবে সোমবার (১৪ মার্চ) দুপুরে র‌্যাবের গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক বিবৃতিতে আটকের বিষয়টি নিশ্চিত করেছে। আটক শাকিল চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার বাকিলাবাজার এলাকার মৃত মো. ফারুকের ছেলে।

র‌্যাব জানায়, আটক শাকিল ও ভুক্তভোগী একই স্কুলে পড়াশোনা করতো। এই সুযোগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেম চলার সময় জাহেদ প্রায় সময় ভুক্তভোগীর বাড়ির আশেপাশে ঘোরাফেরা করতো। একদিন ঘুরাফেরার সময় গোপনে ওই ছাত্রীর গোসলের ভিডিও ধারণ করে। এ ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তার সাথে শারীরিক সম্পর্কে বাধ্যে করে। গেল ২ ফেব্রুয়ারি শাকিল ওই ছাত্রীকে পাহাড়তলী এলাকায় তার বন্ধু মামুনের ভাড়া বাসায় নিয়ে যায়। সেখানে ইচ্ছের বিরুদ্ধে শারীরিক সম্পর্ক করে।

র‌্যাব আরও জানায়, ওই দিনের ভিডিও ধারণ করে স্কুল ছাত্রীকে একই স্থানে নিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করতে বাধ্য করে। ভুক্তভোগীর পারিবারিকভাবে বিয়ের পরও আত্মীয়স্বজন ও স্বামীকে ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও দেখিয়ে মানহানি করে। পরে ভুক্তেভোগী পাহাড়তলী থানায় সাধারণ ডায়েরীর পাশাপাশি র‌্যাবে অভিযোগ জানায়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার জানান, সে প্রেমের সুযোগে ওই ছাত্রীর ব্যক্তিগত মুহূর্তের ছবি ধারণ করে ব্ল্যাকমেইল করে আসছিল। তার অভিযোগ পেয়ে গতকাল রাতে শাকিলকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে প্রতারণার বিষয়টি স্বীকার করে নিয়েছেন।

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর