chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চবির হল থেকে রামদাসহ বিপুল দেশীয় অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রলীগের দু গ্রুপের মধ্যে সংঘর্ষের পর মধ্যরাতে দুটি আবাসিক হলে তল্লাশি চালিয়ে চালিয়ে  বিপুল পরিমাণে দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৯ মার্চ) দিবাগত রাত তিনটা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত ও সোহরাওয়ার্দী হলে অভিযান চালানো হয়।

অভিযানের সময় আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যরা উপস্থিত ছিলেন। এর আগে গতকাল বুধবার সন্ধ্যায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শাখা ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন সিএফসি ও বিজয় সংঘর্ষে জড়ায়। এসময় উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সোহরাওয়ার্দী ও শাহ আমানত হলের সামনে অবস্থান নেয়। পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি কিছুটা শান্ত হলেও, রাত সাড়ে নয়টার দিকে আবারও দু গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

তল্লাশির বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর এস এ এম জিয়াউল ইসলাম বলেন, ছাত্রদের মধ্যে কিছুটা ঝামেলা হলেও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। রাতে দুটি আবাসিক হলে অভিযানে কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করেছি।

এদিকে দুটি আবাসিক হলে তল্লাশি চালিয়ে দেশীয় অস্ত্র পাওয়া গেলেও কাউকে আটক করা হয়নি বলে জানালেন বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মহিউদ্দীন সুমন।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের অনুমতি নিয়ে দুটি হল থেকে পাঁচটি রামদা, কেশ কিছু কাচের বোতল, লোহার পাইপ, ছয় থেকে সাতটি ক্রিকেটর স্টাম্প, পাখি মারার গুলতি, বটি ও পরিত্যক্ত কাচের বোতল পাওয়া গেছে। তবে কাউকে আটক করা হয়নি।

 

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর