chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দুর্ঘটনার কবলে চবি ভর্তি পরীক্ষার প্রশ্ন বহনকারী বাস

রাজশাহী যাওয়ার পথে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ‘ডি’ ইউনিটের শিক্ষক প্রতিনিধি ও প্রশ্ন বহনকারী বাস সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় দুর্ঘটনার শিকার হয়েছে। এতে শিক্ষকদের কেউ গুরুতর আহত না হলেও গাড়িটি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়।

আজ শুক্রবার (১৫ মার্চ) বিকালে তাড়াশ মহাসড়কে একটি কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। তবে, ওই বাসে থাকা ৬ জন শিক্ষকের কেউই গুরুতর আহত হননি বলে জানিয়েছেন চবির ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগের সভাপতি মো. সাখাওয়াত হোসেন।

তিনি বলেন, সিরাজগঞ্জের তাড়াশে আমাদের গাড়ি এক্সিডেন্ট করেছে। আমরা সবাই ঘুমে ছিলাম। আমাদের সামনেই ছিল পুলিশের গাড়ি। কিন্তু হঠাৎ করে আমাদের বাসের সাথে একটা কাভার্ডভ্যানের মুখোমুখি ধাক্কা লাগে। বাসের সামনের অংশটা বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। শিক্ষক প্রত্যেকে কমবেশি আহত হয়েছেন। তাছাড়া এক্সিডেন্টের পরপরই ড্রাইভার ঘটনাস্থল ছেড়ে পালিয়েছেন।

উল্লেখ্য, আগামীকাল শনিবার (১৬ মার্চ) দেশের তিনটি বিভাগীয় শহর চট্টগ্রাম, ঢাকা ও রাজশাহীতে চবির ‘ডি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এরই ধারাবাহিকতায় শুক্রবার (১৫ মার্চ) পরীক্ষার সরঞ্জামাদি নিয়ে চবি থেকে রাজশাহী যাচ্ছিলেন ৬ শিক্ষকের একটি প্রতিনিধি দল।

প্রতিনিধি দলে ছিলেন, লোকপ্রশাসন বিভাগের প্রফেসর আমীর নসরুল্লাহ, ক্রিমিনলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগের সভাপতি মো. সাখাওয়াত হোসেন, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহযোগী অধ্যাপক সুজিত কুমার দত্ত, নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. আসাদুল হক, লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ ইয়াকুব ও ডেভেলপমেন্ট স্টাডিজের প্রভাষক সারোয়ার আহমেদ।

 

 

তাসু/চখ

এই বিভাগের আরও খবর