chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাতকানিয়ায় বাস-সিএনজি অটোরক্সিার সংঘর্ষে আহত ২

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ার যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজি অটোরিক্সার  মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুইজন গুরুতর আহত হয়েছেন।

আজ মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে মিঠাদিঘি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতদের নাম পরিচয় জানাতে পারেনি হাইওয়ে থানা পুলিশ।

স্থানীয়রা জানান, ছদাহা ইউনিয়নের মিঠাদিঘি স্টেশন এলাকায় হানিফ পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিক্সাকে সাজোরে ধাক্কা দেয়। এতে এক বৃদ্ধসহ স্কুল শিক্ষার্থী আহত হন। আহতের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়েছে।

ঘটনাস্থলে যাওয়া দোহাজারী হাইওয়ে থানার এসআই সিরাজুল ইসলাম বলেন, সকাল সাড়ে ১০ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মিঠাদিঘি অংশে কক্সবাজারগামী হানিফ পরিবহনের বাসটি ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ লাগে। এতে সিএনজি অটোরিকশাটি একটি কালভার্টের সাথে লেগে গিয়ে চুরমার হয়ে যায়। এতে দুইজনকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে প্রেরণ করে। আমরা এসে কাউকে পায়নি। চালক-হেলপার পালিয়ে যাওয়াতে কাউকে আটক করা যায়নি। তবে গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

এসএএস/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর