chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অপেক্ষা প্রহর শেষে মাঠে গড়িয়েছে খেলা

এবাদত-খালেদের জোড়া আঘাত

ক্রীড়া ডেস্ক: অপেক্ষার অবসান হয়েছে। অবশেষে সকাল ১০.৫০টায় শুরু হয়েছে বাংলাদেশ বনাম পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচ টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় ও শেষ ম্যাচের চতুর্থ দিনের খেলা।

সকাল ১০.১০টায় মাঠ পরিদর্শন শেষে দায়িত্বরত আম্পায়াররা খেলা শুরুর সময় জানিয়েছিলেন। এতে বেড়েছে মাঠ কর্মীদের ব্যস্ততা। উইকেটের উপর থেকে কাভার সড়িয়ে আউটফিল্ড শুকানো হয় সকাল ১০ টায়। ঢাকা টেস্টের ৪ ইনিংসের ম্যাচে এখনো প্রথম ইনিংসের খেলা শেষ হয়নি।

সোমবার তৃতীয় দিনে ম্যাচের সময় আধাঘণ্টা এগিয়ে আনলেও লাভ হয়নি। টানা বর্ষণের কারণে খেলা তো শুরু করা সম্ভবই হয়নি, এমনকি হোটেল থেকেই বের হতে পারেনি দুই দল। কোন বল মাঠে না গড়িয়েই পরিত্যক্ত ঘোষণা করা হয় তৃতীয় দিনের খেলা।

২ উইকেট হারিয়ে ১৬১ রান নিয়ে খেলতে নামা পাকিস্তান বৃষ্টিতে দ্বিতীয় দিন খেলা বন্ধ হওয়ার আগে স্কোর বোর্ডে তোলে আরো ২৭ রান। অবশ্য আর কোন উইকেট হারায়নি তারা।

সফরকারীরা  চতুর্থ  দিনে ২ উইকেটে ১৮৮ রান নিয়ে নামে মাঠে। দলীয় ১৯০ রানেই এবাদতের বলে ফিরে যান সেট ব্যাটসম্যান আজহার আলী। এর একটু পরেই ১৯৭ রানে আরেক সেট ব্যাটসম্যান বাবর আজমকে ফেরান অভিষিক্ত মো. খালেদ। আজ ম্যাচের চতুর্থ দিন পাকিস্তানি অধিনায়ক বাবর আজম ৭১ ও আজহার আলি ৫২ রানে অপরাজিত থেকে আবার ব্যাটিং শুরু করেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত পাকিস্তান ৪ উইকেটে ১৯৮ রান সংগ্রহ করেন। ক্রিজে আছেন রিজওয়ান (০)ও ফাওয়াদ আলম(১)।

জেএইচ/চখ

 

এই বিভাগের আরও খবর