chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দ্বিতীয় টেস্টেও ভারতকে উড়িয়ে দেবে কামিন্সরা!

খেলা ডেস্ক: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসে ৩৬ রানের লজ্জার পর বাজেভাবে হেরেছে ভারত। দ্বিতীয় টেস্টেও কামিন্স-হ্যাজলউডদের কাছে ভারত উড়ে যাবে বলে মনে করেন সাবেক অজি কিংবদন্তি শেন ওয়ার্ন।

ফক্স ক্রিকেটকে দেওয়া বক্তব্যে অস্ট্রেলিয়ার হয়ে ৭০৮টি টেস্ট উইকেট নেওয়া ওয়ার্ন দাবি করেছেন, ‘আমি মনে করি অস্ট্রেলিয়া সম্ভবত তাদের উড়িয়ে দিতে যাচ্ছে।’ দিবারাত্রির টেস্টে কামিন্স ও হ্যাজেলউডের তোপে পড়ে ভারত দ্বিতীয় ইনিংসে ৩৬ রানে গুটিয়ে যায়, যা তাদের টেস্ট ইতিহাসে সর্বনিম্ন।

এই দুর্দশা কাটিয়ে উঠতে এবার দায়িত্ব নিতে হতে পারে আজিঙ্কা রাহানে, চেতেশ্বর পুজারা ও লোকেশ রাহুলদের। তাদের মতো খেলোয়াড়দের ওপর ভরসা করা স্বাভাবিক মনে করছেন ওয়ার্ন।

তিনি বলেন, ‘আগেই বলেছি, লোকেশ রাহুলের মতো কয়েকজন ভালো মানের খেলোয়াড় ম্যাচে খেলার অপেক্ষায়। তরুণ (শুভমান) গিল আসবে। (আজিঙ্কা) রাহানেও দারুণ খেলোয়াড়। আমরা জানি (চেতেশ্বর) পুজারা কী করতে পারে।’

সিরিজ হারের জন্য ভারতীয় ব্যাটসম্যানদের যেভাবে সমালোচনা করা হচ্ছে, তার চেয়ে অস্ট্রেলিয়ান পেস বিভাগকে কৃতিত্ব দেওয়া উচিত বললেন ওয়ার্ন, ‘হ্যাঁ, ভারতীয়দের দোষ দেওয়া যায়। কিন্তু আমি মনে করি তার চেয়ে বরং অস্ট্রেলিয়ানদের কৃতিত্ব দেওয়া উচিত। কী অসাধারণ বল তারা করলো। চমৎকার বোলিং আক্রমণ। দীর্ঘদিন ধরে তারা ভালো বোলার। তারা এখন নিজেদের সেরা বোলারের সারিতে নিয়ে যাচ্ছে।’

এমআই/চখ

এই বিভাগের আরও খবর