chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাউজানে গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরা হলনা হাটহাজারীর বাপ্পার, সড়কেই মৃত্যু

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের রাউজান উপজেলার এক নিকট আত্মীয়ের গায়ে হলুদের অনুষ্ঠান শেষ করে হাটহাজারীর বাড়িতে ফেরা হলো না হোসেন তারেক প্রকাশ বাপ্পা (২২)র। পথেই সড়ক দুর্ঘটনায় মারা গেছে এ যুবক।

এ ঘটনায় নিহত বাপ্পারাজের মামাতো ভাই আহাদসহ আরো কয়েকজন আহত হয়। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে হাটহাজারী-রাউজান মহাসড়কের সত্তার মোড়ের হাটহাজারী অংশে বাসের সাথে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হলে হতাহতের ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়।

নিহত বাপ্পারাজ হাটহাজারী উপজেলার পশ্চিম মেখল এলাকার ব্যবসায়ী আবুল কালাম আজাদের ছেলে।

রাউজান হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল আজম নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীদের বরাতে বলেন, বৃহস্পতিবার রাতে বাপ্পা তার মামাতো ভাই আহাদকে সাথে নিয়ে তাদের নিজস্ব প্রাইভেটকারে করে রাউজানে একটি গায়ে হলুদের অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

গায়ে হলুদের অনুষ্ঠান শেষ করে ফেরার পথে দিবাগত রাত আড়াইটার সময় হাটহাজারী-রাউজান মহাসড়কের সত্তার মোড়ের হাটহাজারী অংশে পৌঁছালে প্রাইভেট কারের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বাপ্পা। পরে অপর একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাপ্পারাজ মারা যায়।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে নিহত বাপ্পার মরদেহ উদ্ধার করা হয় এবং ঘটনাস্থল থেকে আহাদ নামে আরো এক যুবকসহ তিনজনকে আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর