chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হাটহাজারীতে নিয়ন্ত্রণ হারিয়ে দুই ট্রাকে সংঘর্ষে

চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে দুই ট্রাকের সংঘর্ষে শফিকুল ইসলাম (২৯) নামের এক ট্রাক চালক গুরুতর আহত হয়েছে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টায় উপজেলার মির্জাপুর ইউনিয়নের চারিয়া বুড়ি পুকুরপাড় সংলগ্ন আর্মির বাড়ীর সামনে চট্টগ্রাম খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কের উপর এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে নাজিরহাট হাইওয়ে থানার অফিসার আনিস এ তথ্য জানান।

গুরুতর আহত ট্রাক চালক শফিকুল ইসলাম পিরোজপুর জেলার মঠবাড়িয়া এলাকার সুবহানের ছেলে।

অফিসার আনিস বলেন, নাজিরহাটমুখী একটি ট্রাক চট্টগ্রাম খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়ক অতিক্রম করার সময় রাস্তার পশ্চিম পাশ থেকে অপর একটি ট্রাক সড়কে উঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে নাজিরহাটমুখী ট্রাকটিকে পাশ থেকে সজোরে ধাক্কা দিলে নাজিরহাটমুখী ট্রাকটি রাস্তার পূর্ব পাশে চলে যায় এবং অপর ট্রাকটির সামনের অংশ দুমড়ে মুচড়ে গিয়ে চালক আটকা পড়ে যায়। খবর পেয়ে হাটহাজারী ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে চালককে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়ে দেয়।

হাটহাজারী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মান্নান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে দুমড়ে মুচড়ে যাওয়া ট্রাকের অংশ ভেঙে কেটে চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রশ্মি চাকমা বলেন, গুরুতর আহতকে হাসপাতালে আনার পরেই উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর