chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রামুতে ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই নিহত

কক্সবাজার জেলার রামু উপজেলায় ছোট ভাই মোহাম্মদ ইয়াসিনের দায়ের কোপে তার বড় ভাই আয়ুব আলী (২৭) নামে বেসরকারি (ব্র্যাক সংস্থার) এক পশু চিকিৎসক নিহত হয়েছে।

শুক্রবার (৫ জানুয়ারি) সকাল ৮টায় উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের উত্তর কম্বনিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আয়ুব খুনিয়াপালংয়ের উত্তর কম্বনিয়া এলাকার মৃত বশীর আহমদের ছেলে। পরিবারে চার ভাইয়ের মধ্যে তিনি তৃতীয়।

এ ঘটনায় ছোট ভাই মোহাম্মদ ইয়াসিনের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। তবে ঘটনার পর থেকে পলাতক রয়েছেন অভিযুক্ত ইয়াসিন।

স্থানীয়রা জানায়, পারিবারিক কলহের জেরে দুভাইয়ের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শুক্রবার সকালে পানির মোটরে গোসল করাকে কেন্দ্র করে দুই ভাইয়ের তর্কাতর্কি হয়। এক পর্যায়ে আয়ুবের ঘাড়ে ইয়াসিন দা দিয়ে কোপ দেয়। ঘটনাস্থলে আয়ূব মাটিতে লুটিয়ে পড়লে পরিবারের অন্যরা তাকে নিয়ে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যায়।

ইউপি সদস্য আবদুল্লাহ বিদ্যুৎ বলেন, মটর থেকে সুপারির বাগানে পানি দিচ্ছিলেন আয়ুব আলী। সেসময় ছোট ভাই ইয়াসিন গোসল করতে পানির লাইনটি চান। বাগানে পানি দেওয়া শেষ হলে তারপর লাইন নিতে বলেন আয়ুব। এ বিষয় নিয়ে দুজনের মধ্যে তর্কাতর্কি শুরু হয়। একপর্যায়ে ইয়াছিন দৌড়ে বাড়িতে ঢুকে দা নিয়ে এসে এনে ভাই আয়ূবের ঘাড়ে কোপ দেয়।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনচার্জ (ওসি) আবু তাহের দেওয়ান বলেন, ময়নাতদন্তের পর মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ইয়াছিনের স্ত্রীকে আটক করা হয়েছে। অভিযুক্তকে ধরতে অভিযান ও মামলার প্রস্তুতি চলছে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর