chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মুক্তি পেল শাহরুখের ‘ডানকি’

চলতি বছরেই পরপর দুইটি ব্লকবাস্টার হিট সিনেমা উপহার দেওয়ার পর অবশেষে মুক্তি পেল বলিউড বাদশাহ শাহরুখ খানের বছরের শেষ সিনেমা ‘ডানকি‘।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) মুক্তি পায় এই সিনেমাটি।

‘ডানকি’র প্রথম শো হয়েছিল নিউজিল্যান্ডে। এরপর ভোরেই ভারতের বিভিন্ন প্রদেশে মুক্তি পায় সিনেমাটি।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম জানায়, ‘ডিসেম্বরের ঠান্ডার কারণেই প্রেক্ষাগৃহে অনুরাগীদের উন্মাদনা ছিল কম। এ দিন সকাল ছয়টায় যারা ‘ডানকি’র প্রথম শো দেখেছেন তারা নিজেদের প্রতিক্রিয়া ইতোমধ্যেই সামাজিক মাধ্যমে জানিয়েছেন। যেখানে অধিকাংশই শাহরুখের প্রতি আবারও মুগ্ধতার কথা বলেছেন। তবে অনেকে বলেছেন শাহরুখ-তাপসীর কেমেস্ট্রি পর্দায় সেভাবে জমেনি।

রাজকুমার হিরানীর সঙ্গে এটি শাহরুখের প্রথম ছবি। আর প্রথম ছবিতেই যে বড় সাফল্য আসবে তাতে কোনও সন্দেহ নেই। এর আগে রাজকুমার হিরানী আমির খানের সঙ্গে একাধিক ছবি করেছেন। সেগুলো সাফল্যও পেয়েছে। সে কারণে এই ছবিকে কেন্দ্র করে একটু বেশি আশা ছিল শাহরুখ অনুরাগীদের। ভক্তরা মনে করছেন, সেই আশা পূরণ করেছেন কিং খান।

ভোর সাড়ে ৫টা থেকে একাধিক জায়গায় ‘ডানকি’র শো শুরু হয়েছে। ছবিটি দেখার পর শাহরুখ অনুরাগীরাও তাদের উচ্ছ্বাসের কথা জানিয়েছে। কারো কারো মতে, বলিউডে এত ভালো ছবি এর আগে হয়নি। আবার অনেক সিনে বিশ্লেষক বলেছেন, স্ক্রিপ্টে দূর্বলতা রয়েছে। মদ্দ কথায়, প্রথম শো দেখার পরে মিশ্র প্রতিক্রিয়াই এসেছে ছবিটিকে ঘিরে।

সেন্সর বোর্ড প্রথম দেখার পরেই স্ট্যান্ডিং ওভেশন দিয়েছে। চলতি বছরে গদর-২ এর পর আরও একটি দেশাত্মবোধক সিনেমা ‘ডানকি’। যেটিকে বিনোদনের মোড়কে দেশাত্মবোধের সেরা কন্টেন্ট বলে দাবি করা হয়েছে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর