chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নির্বাচন কমিশনকে ‘বিশ্বাস’ করলেন মাহি

প্রার্থিতা ফিরে পেয়ে নির্বাচন কমিশনকে বিশ্বাস করতে শুরু করেছেন চিত্র নায়িকা মাহিয়া মাহি ওরুফে শারমিন আক্তার নিপা মাহিয়া। তিনি বলেন, জেদ একদম পূরণ হয়েছে। আমি আমার জায়গা থেকে সৎ ছিলাম এবং আজকে সেটারই প্রতিদান পেলাম। আমি শতভাগ বিশ্বাস করতে শুরু করেছি এই নির্বাচন কমিশনের আন্ডারে একটা সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবন প্রঙ্গণে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

শারমিন আক্তার নিপা মাহিয়া বলেন, এবারে নির্বাচনে আমার আসনে একটা হাড্ডাহাড্ডি লড়াই অনুষ্ঠিত হতে যাচ্ছে। কারণ সেখানে আমার জনপ্রিয়তা অনেক বেশি। এলাকার লোকজনই আমাকে জোর করে বলেছেন, না আপনাকে নির্বাচন করতে হবে। কারণ তারা জানে আমি একজন মাঝি, যদিও আমি নৌকা পাইনি এখনো। তারা আমাকে নৌকার মাঝি হিসেবে দেখতে চায়। তারা চায় আমি বিপুল ভোটের মাধ্যমে জিতে নৌকার মাঝি হই। তারা আমাকে খুব করে চায়।

তিনি আরও বলেন, মাঠে চাপ তো অবশ্যই আছে। কারণ কে চাইবে হেরে যেতে। আমরা কখনো হাঁটতে পছন্দ করিনা এবং চাইও না। আমি সেই জায়গাটা ধরে রাখতে চেষ্টা করব। কারণ আমি বরাবরই যোদ্ধা। যুদ্ধ করেই আসলে জিতব। আসলে হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাধ্যমে নির্বাচনটা হবে। রাজশাহী-১ আসনে উৎসবমুখর পরিবেশে নির্বাচন হবে। এবং আমি বিপুল ভোটের মাধ্যমে জয়ী হব।

উল্লেখ্য, মূলত জেলা রিটার্নিং কর্মকর্তা এক শতাংশ ভোটারের গরমিল থাকায় তার আবেদন বাতিল করেছিলেন।

 

মআ/চখ

 

এই বিভাগের আরও খবর