chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মাহি বিচ্ছেদের ঘোষণা দেয়ার সময় কনসার্টে ছিলেন রাকিব

আচমকা ভক্তদের নিজের সংসার ভাঙার খবর জানালেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি

গত শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভিডিও বার্তায় স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন তিনি।

মাহি যখন বিচ্ছেদের ঘোষণা দিচ্ছিলেন, তখন স্বামী রাকিব সরকার ছিলেন একটি কনসার্টে। এমনটাই দেখা গেছে ফেসবুকের একটি পোস্টে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা একটি লাইভে দেখা যায়, সেই কনসার্টে গাইছেন জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। দর্শক সারিতে বসে রয়েছেন রাকিব। সঙ্গে তরুণ বয়সের এক যুবক ও একজন নারী। একই সিটে বসে কনসার্টটি উপভোগ করছেন তারা।

জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক আবারও এমপি ও মন্ত্রী নির্বাচিত হওয়ায় এদিন তাকে সংবধর্না দেওয়ার আয়োজন ছিল গাজীপুরে। মন্ত্রীকে সংবর্ধনা প্রদানের পর আয়োজন হয়েছিল মনোজ্ঞ এক সাংস্কৃতিক পরিবেশনার। সেখানেই গাইছিলেন ইমরান। আর বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য হিসেবে উপস্থিত ছিলেন রাকিব সরকার।

এদিন রাতেই নিজের বিচ্ছেদের খবর জানিয়ে মাহি বলেন, ‘আমরা দুজন দুজনের প্রতি সম্মান নিয়েই সিদ্ধান্ত নিয়েছি সেপারেশনে যাব। আমরা অনেকদিন ধরেই সেপারেশনে আছি। খুব দ্রুতই হয়তো আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাব। কবে আর কীভাবে হবে সেটিও দুজন মিলেই ঠিক করব।’

তবে রকিব এখনও বিচ্ছেদ নিয়ে নিরব রয়েছেন। একাধিকবার তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি সাড়া দেননি। মাহির বিচ্ছেদের খবরেও কোনো প্রতিক্রিয়া জানাননি তিনি।

প্রসঙ্গত, ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন মাহিয়া মাহি। এটি ছিল দুজনেরই দ্বিতীয় বিয়ে। তাদের সংসারে ফারিশ নামের এক পুত্রসন্তান রয়েছে। এর আগে ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এর কয়েক বছর পরেই তার সঙ্গে বিচ্ছেদের কথা জানান মাহি।

 

 

 

তাসু/চখ

 

এই বিভাগের আরও খবর