chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কক্সবাজারে ৪ ছিনতাইকারী গ্রেফতার

কক্সবাজার শহরের কলাতলীতে বিদেশী পর্যটক সৌদি নাগরিককে ছিনতাইয়ের ঘটনায় চার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশ।

রোববার (৩ ডিসেম্বর) বিকেল ৪টায় এ তথ্য জানান ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ।

গ্রেফতারকৃতরা হলেন- মেহেদী হাসান বাবু (১৬) কক্সবাজার শহরের পশ্চিম নতুন বাহারছড়া এলাকার আবুল ফয়েজের ছেলে, আবির হোসেন সান (২৩) একই এলাকার মোহাম্মদ ইউসূফের ছেলে, মোহাম্মদ আবির (১৯) মনির হোসেনের ছেলে ও মোসাইদুল ইসলাম সামাদ (১৮) ঝাউতলা গাড়ীর মাঠ এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ বলেন, গত শুক্রবার (১ ডিসেম্বর) রাতে কলাতলীর হোটেল ওশান প্যারাডাইসের সামনে থেকে বিদেশী পর্যটক (সৌদি নাগরিক) আল হুদায়বি খালিদ মোহাম্মদের হাতে থাকা ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন বাবু গ্রুপের বাবুসহ ৬ জন। ব্যাগ নিতে না পেরে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পরবর্তীতে তাদের দেয়া তথ্য ও থানায় দায়েরকৃত অভিযোগের ভিত্তিতে মাঠে নামে ট্যুরিস্ট পুলিশের স্পেশাল অপারেশনাল টিম। তাদের অভিযানে গ্রুপ প্রধান বাবুসহ চারজনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাবাসাদে অভিযুক্ত বাবু গ্রুপের বাবুসহ চারজন গ্রেফতার হলেও বাকি দুইজনও শনাক্ত হয়েছে। তাদেরও গ্রেফতার করা হবে। গ্রেফতারকৃত বাবু ঘটনায় সম্পৃক্ততার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিতে রাজি হয়েছে। তাকে আদালতে উপস্থাপন করা হবে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর