chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এশিয়া কাপে বাংলাদেশের দল ঘোষণা

চলতি মাসেই মাঠে গড়াচ্ছে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ। সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য এই আসরের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আজ রবিবার (৩ ডিসেম্বর) এক অফিসিয়াল বিবৃতিতে দল ঘোষণা করেছে বিসিবি। ১৫ সদস্যের এই দলের নেতৃত্ব দেবেন মাহফুজুর রহমান রাব্বি। মূল দলের পাশাপাশি স্টান্ড বাই হিসেবে রাখা হয়েছে তিন ক্রিকেটারকে। সবকিছু ঠিক থাকলে এশিয়া কাপে অংশ নিতে আগামী বুধবার (৬ ডিসেম্বর) সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে দেশ ছাড়বে বাংলাদেশ দল।

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে এবারের আসরে ‘বি’ গ্রুপে খেলবে বাংলাদেশ। একই গ্রুপে বাংলাদেশের সঙ্গী স্বাগতিক সংযুক্ত আরব আমিরাত, শ্রীলঙ্কা ও জাপান। ৮ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে টুর্নামেন্ট। স্বাগতিকদের বিপক্ষে ম্যাচ দিয়ে আগামী ৯ ডিসেম্বর নিজেদের মিশন শুরু করবে লাল-সবুজের দল।

বাংলাদেশ দল: মোহাম্মদ আশিকুর রহমান শিবলি, জিসান আলম, চৌধুরী মোহাম্মদ রিজওয়ান, আদিল বিন সিদ্দিক, মোহাম্মদ আশরাফুজ্জামান বরণ্য, আরিফুল ইসলাম, শিহাব জেমস, আহরার আমিন, শেখ পারভেজ জীবন, মাহফুজুর রহমান রাব্বি (অধিনায়ক), মোহাম্মদ রাফি উজ্জামান রাফি, রহমত দৌলা বর্ষণ, ইকবাল হাসান ইমন, ওয়াসি সিদ্দিক ও মারুফ মৃধা।

 

 

জয়/চখ

এই বিভাগের আরও খবর