chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চুরি মামলার হাজিরা দিতে এসে আদালতেই ফের মোটরসাইকেল চুরি

গ্রেফতার ৩, মোটরসাইকেল উদ্ধার ১৩

আদালতে মোটরসাইকেল চুরি মামলায় হাজিরা দিতে এসে পুনরায় মোটরসাইকেল চুরির ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ১৩টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বুধবার  নগরীর কোতোয়ালীতে অভিযান চালিয়ে তাদের ধরা হলেও আজ বৃহস্পতিবার সিএমপির জনসংযোগ শাখা থেকে গণমাধ্যমকে জানানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- চট্টগ্রামের পটিয়া থানার কোলাগাঁও এলাকার আব্দুল আলীমের ছেলে মো. রিপন(৩২), কুমিল্লার চৌদ্দগ্রাম থানার চিওড়া  ইউনিয়েনের মনু মিয়ার ছেলে আব্দুল কাদের জিলানী  উরফে অভি (২৬), কক্সবাজারের মহেশখালী থানার মাতারবাড়ী এলাকার মো.মোস্তাক ছেলে সজিবুল ইসলাম (২১)।

পুলিশ জানায়, চট্টগ্রাম নগর ও তার আশপাশ এলাকায় দীর্ঘদিন ধরে বিপুল সংখ্যক মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় চোর চক্রটিকে চিহ্নিত করে ধরার জন্য বিশেষ অভিযান চালানো হয়। প্রথমে কোতোয়ালী থানার মেরিনার্স রোডস্থ এস আলম বাস ডিপুর বিপরীত পাশে পাকা রাস্তা থেকে মূলহোতা মো. রিপনকে একটি চোরাই মোটরসাইকেলসহ আটক করা হয়।

গ্রেফতারকৃত মো. রিপনকে জিজ্ঞাসাবাদে জানায়, সে এসব চোরাইকৃত মোটরসাইকেলগুলো কুমিল্লা জেলার আব্দুল কাদের জিলানী  উরফে অভি ও কক্সবাজার জেলার সজিবুল ইসলামের কাছে বিক্রি করে আসছিল। তার দেওয়া স্বীকারোক্তি মোতাবেক অপর দুইজনকে কুমিল্লার চৌদ্দগ্রাম থানা ও নাঙ্গলকোর্ট এলাকায় থেকে আটক করা হয়। এ সময় আব্দুল কাদের জিলানী  থেকে ৮টি এবং সজিবুল ইসলামের থেকে ৪ টি বিভিন্ন ব্র্যান্ডের চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

পুলিশ আরও জানায়,  রিপন চট্টগ্রাম মহানগরের কোর্ট বিল্ডিং এলাকায় আদালতে মোটরসাইকেল চুরি মামলার হাজিরা দিতে এসে বিশেষ কৌশলে লক করা মোটরসাইকেল মাষ্টার কবু ব্যবহার করে দ্রুত সময়ে লক খুলে চুরি করে নিয়ে যায়। সে এসব চোরাই মোটরসাইকেল গুলো বিভিন্ন সময়ে আব্দুল কাদের জিলানী ও সজিবুল ইসলামের কাছে বিক্রি করে।

 

 

মআ/চখ

এই বিভাগের আরও খবর