chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশখালীতে মোটরসাইকেল চোরচক্রের সদস্য গ্রেফতার

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় একটি চোরাই মোটরসাইকেল ও চুরি করা বিভিন্ন গাড়ির সরঞ্জামসহ চোর চক্রের এক সদস্য মো. আরিফকে গ্রেফতার করেছে বাঁশখালী থানা পুলিশ।

রবিবার (১৭ মার্চ) সন্ধ্যায় উপজেলার কালীপুর ইউপি ৩নম্বর ওয়ার্ডস্থ পশ্চিম কোকদন্ডী আস্কর আলীর গোয়াল ঘরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় চোরাই একটি মোটরসাইকেল, সাতটি সিএনজি অটোরিকশার পর্দা, দু’টি চাকা, সাতটি নাম্বার প্লেটের ফ্রেম, একটি সিএনজি বাম্পার, সিএনজি অটোরিকশার সৌন্দর্য্যের বিভিন্ন সাইজের যন্ত্রাংশ, একটি পানির পাম্প, একটি গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য সর্বমোট দুই লক্ষ পঞ্চান্ন হাজার টাকা।

গ্রেফতার আরিফ উপজেলার কালীপুর ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের বাসিন্দা

পুলিশ সূত্রে জানা যায়, গাড়ি চোর চক্রের সদস্যরা চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে কালীপুরের পশ্চিম কোকদন্ডী আস্কর আলীর গোয়াল ঘরে সংলগ্ন ঝুপড়ি ঘরের ভিতর ১০ থেকে ১১ জন চোর চোরাই মালামাল নিজ হেফাজতে রেখে বিক্রির জন্য অবস্থান করছে- এমন খবর পেয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ এর নির্দেশনায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানের খবর পেয়ে চোরচক্রের সদস্যরা পালিয়ে গেলেও মো. আরিফ নামের এক চোরকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে রামদাস মুন্সির হাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ তপন বাগচি জানান, ‘এ ঘটনায় বাঁশখালী থানায় একটি মামলা দায়ের করে সেই মামলায় গ্রেফতারকৃতকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। চোরচক্রের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে।’

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর