chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় বেপরোয়া গতির একটি অজ্ঞাত গাড়ির সজোর ধাক্কায় অভিজিৎ দাশ (৩১) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত ও আরো ২ মোটরসাইকেল আরোহী গুরুতরভাবে আহত হয়েছে।

শনিবার (১৭ মার্চ) দিবাগত রাত সোয়া ১টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কদমরসূল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত অভিজিৎ দাশ চট্টগ্রাম জেলার ফটিকছড়ি জেলা থানার রৌশানগিরি এলাকার অঞ্জন দাশের পুত্র। গুরুতরভাবে আহত আরো ২ মোটরসাইকেল আরোহী হলেন শাহেদুল ইসলাম (২৮) ও শান্তনু বিশ্বাস (২৯)।

বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র ঘোষ বলেন, রাতে মহাসড়কে কদমরসুল এলাকায় চট্টগ্রামমুখী ওই মোটরসাইকেলটিকে বেপরোয়া গতিতে আসা একইমুখী একটি অজ্ঞাত গাড়ি পেছন থেকে সজোর ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মোটরসাইকেলের পেছনে বসা আরোহী অভিজিৎ দাশের মৃত্যু হয়। এছাড়া গুরুতর আহত হয় মোটরসাইকেল চালক শান্তনু বিশ্বাস ও তার পেছনে থাকা আরোহী শাহেদুল ইসলাম। দুর্ঘটনা পরবর্তীতে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরো বলেন, দুর্ঘটনা পরবর্তীতে অজ্ঞাত গাড়ি চালক পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেলটি সরিয়ে ফাঁড়িতে এনে রাখা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর