chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষণা

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার ৪২ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে পটিয়ার রবিউল হোসেন রবিকে আহবায়ক, সাতকানিয়ার মোহাম্মদ ফিরোজ সিনিয়র যুগ্ম আহবায়ক ও কর্ণফুলীর কামরুদ্দীন সবুজকে সদস্য সচিব করা হয়েছে।

শুক্রবার (১১ আগস্ট) কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এ কমিটির অনুমোদন দেন। ঘোষিত কমিটির আহবায়ক ও সিনিয়র যুগ্ম আহবায়ক জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এনামুল হক এনামের অনুসারী ও সদস্য সচিব কর্ণফুলী উপজেলা বিএনপির আহবায়ক এস এম মামুন মিয়ার অনুসারী হিসেবে পরিচিত।

কমিটিতে যুগ্ম আহবায়ক করা হয়েছে, আরেফিন রিয়াদ, আসাদুজ্জামান সাজ্জাদ, আবদুস সবুর, শেখ মোহাম্মদ হোসেন নয়ন, রাশেদ উদ্দীন, নাঈমুল আলম নাঈম, অলিউল হোসেন রুবেল, শোয়াইবুল ইসলাম চৌধুরী, শাহাদাত হোসেন, রেজাউল করিম মিজান, ফরহাদুল ইসলাম, রাশেদুল কবির, মোহাম্মদ মহিউদ্দীন ও নুর শাহেদ খান রিপন।

এছাড়াও আহবায়ক কমিটির সদস্য করা হয়েছে ২৪ জনকে। তারা হলো, নেজাম উদ্দীন রুবেল, জাহেদ হোসেন, ফয়সাল সিকদার সোহন, মো. সেলিম, শাহাদাত হোসেন জিকু, মহিবুল হক আতিক, নিজাম উদ্দীন, রিফাত উদ্দীন চৌধুরী, রিয়াদ হোসেন, মো. আরিফ, মো. রাসেল, মো. তৈয়ব, আবদুল মান্নান রানা, দিদারুল আলম, পারভেজ হোসেন চৌধুরী, মো. হারুন, মো. মহিন উদ্দীন, মো. মারুফ, মো. জিসান, মহিউদ্দীন সাগর, মিছবাহুল আজিম জুহাইর, আবদুল্লাহ আল নোমান জিহাদ, রিয়াদ হোসাইন, আজিজুল হাসান ও সেকান্দর হোসেন আদিল।

চখ/এআর

এই বিভাগের আরও খবর