chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

যুবলীগ নেতা নোবেলের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নগর যুবলীগের বিক্ষোভ

বন্দর নগরীতে নগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনোয়ার উল আলম চৌধুরী নোবেলের বিরুদ্ধে বিএনপি কর্তৃক দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে চট্টগ্রাম মহানগর যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬শে জুলাই) বিকেলে চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগ সভাপতি মাহবুবুল হক সুমন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার এর পরিচালনায় উক্ত বিক্ষোভ মিছিলটি নগর আওয়ামী লীগের দলীয় কার্যালয় দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নগরীর গুরুত্বপূর্ণ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে নিউমার্কেট মোড়ে এসে বিক্ষোভ সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

উক্ত বিক্ষোভ কর্মসূচীতে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সহ-সভাপতি নুরুল আনোয়ার, বেলায়েত হোসেন বেলাল, হেলাল উদ্দিন, সাখাওয়াত হোসেন সাকু, যুগ্ম সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ চৌধুরী সাদিত, সাইফুদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক সনত বড়ুয়া, দিদার-উর রহমান তুষার, ইজি আবু মোহাম্মদ মহিউদ্দিন, এ জে এম মহিউদ্দিন রনি, সুমন চৌধুরী, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সৈয়দ ওমর ফারুক, আইন বিষয়ক সম্পাদক এড. আখতারুজ্জামান রুমেল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন আহমেদ, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক প্রফেসর রেজাউল করিম, ক্রীড়া সম্পাদক রাজীব হাসান রাজন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো. আলমগীর টিপু, উপ-স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. শরীফুল ইসলাম আদনান, উপ-ক্রীড়া সম্পাদক শাহজাহান আহমেদ সামি, সহ-সম্পাদক ফেরদৌস আহমেদ, ইব্রাহিম খলিল নিপু, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ ওয়াসিমসহ মহানগরের আওতাধীন বিভিন্ন ওয়ার্ড যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদক, আহবায়ক যুগ্ম আহ্বায়কসহ অন্যান্য নেতৃবৃন্দ।

নগর যুবলীগের উক্ত প্রতিবাদ সমাবেশে নেতৃবৃন্দ বলেন, ❝বিএনপি-জামায়াত চক্র দেশ ও জনবিরোধী কাজে লিপ্ত। তারা যখন বুঝতে পেরেছে জনগণ দেশের উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে ভোট দিতে যাবে তখনই তারা এই উন্নয়নের পথকে বাধাগ্রস্ত করতে এই ন্যাক্কারজনক হামলা করেছে। নিজেদের অফিসে ভাংচুরের নাটক সাজিয়ে একটি সাজানো মামলা করে এতে মনোয়ারুল আলম চৌধুরী নোবেলকে জড়ানো হয়েছে। নেতৃবৃন্দ নিরপরাধ নোবেলকে মামলা থেকে অব্যাহতি দেওয়ার আহ্বান জানান।❞

এই বিভাগের আরও খবর