chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে ২৮ নং ওয়ার্ডে বিক্ষোভ

চট্টগ্রাম : দেশব্যাপী বিএনপি-জামায়াতের পুলিশ হত্যা, আগুন সন্ত্রাস, হরতাল-অবরোধ ও নৈরাজ্যের প্রতিবাদে চট্টগ্রামে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৫ নভেম্বর) দুপুরে নগরের ২৮ নং পাঠানটুলী ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে এ হরতাল, অবরোধবিরোধী মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে ২৮ নং ওয়ার্ডে বিক্ষোভ

বিক্ষোভ মিছিলটি নগরের আগ্রাবাদ সরকারি কমার্স কলেজ থেকে শুরু করে বাদামতলী বারেক বিল্ডিং মোড় হয়ে হোটেল আগ্রাবাদের সামনে গিয়ে শেষ হয়।

পরে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সেলিম রেজার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান বক্তা ছিলেন ২৮ নং পাঠানটুলী ওযার্ডের কাউন্সিলর আলহাজ্ব মোহাম্মদ আবদুল কাদের।

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে ২৮ নং ওয়ার্ডে বিক্ষোভ

সমাবেশে বক্তারা বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে দেখে বিএনপি-জামায়াত গোষ্ঠী দিশেহারা হয়ে গেছে। এ অবস্থায় তারা আর ক্ষমতায় যেতে পারবে না বুঝতে পেরে ধ্বংসাত্মক কর্মকাণ্ড শুরু করেছে। তাতে বিএনপি-জামায়াত যে সন্ত্রাস ও ধ্বংসাত্মক রাজনীতির প্রতিভূ তা আবারও প্রমাণিত হয়েছে। সন্ত্রাসী সংগঠন বিএনপি জামায়াতের সকল ষড়যন্ত্র ও অপরাজনীতির প্রতিহত করার লক্ষ্যে আমরা রাজপথে থাকবো।’

 

এসময় আরও উপস্থিত ছিলেন— ওয়ার্ড আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা শেখ জাহেদ আহম্মদ, সিরাজউদ্দৌলা সিরু, সালেহ আহম্মদ বি.কম, শাহজাহান সাজু, তোফাজ্জল হোসেন অপু, লিয়াকত মেম্বার, আবুল খায়ের, মো. আবদুল্লা, নুর উদ্দিন মিয়া, অ্যাডভোকেট মাহবুব রহমান, ওবায়দুল কবির মিন্টু, নুরুল কবির হেলাল, আরশাদ হোসেন আরজু, মো. মহিউদ্দিন, সরোয়ার খান, দিদার উল্লাহ দিদু, সাইফুল ইসলাম, মোবারক আলী যুবলীগ নেতা মাসুদ খান খোকন, জানে আলম, আবদুল লতিফ, এম হাই রুবেল, মুজিবুর রহমান, হায়দার আলী প্রমুখ।

এই বিভাগের আরও খবর