chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রাইভেটকারে মিলল ২০ কেজি গাঁজা, ধরা ২ কারবারি

চট্টগ্রামের সীতাকুণ্ডের অস্থায়ী একটি চেকপোষ্টে গাড়ি তল্লাশীর সময় প্রাইভেটকারে মিলেছে তিন লক্ষাধিক টাকা মূল্যের ২০ কেজি গাঁজা। এসময় গাঁজা বহনের দায়ে দুই কারবারিকে আটক করা হয় এবং প্রাইভেটকারটি জব্দ করা হয়।

আজ শুক্রবার (২৮ এপ্রিল) সকাল সাড়ে ৭টার সময় উপজেলার ফৌজদারহাট এলাকায় পাকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে মাদকের এ চালানসহ তাদের আটক করতে সক্ষম হয় র‌্যাব-৭।

আটককৃতরা হলেন, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম জিনিদ করা এলাকার মো. আব্দুল হকের ছেলে মো. সুমন হোসেন (৩১) ও একই থানাধীন নতুন পাড়া এলাকার বাসিন্দা মৃত শামসুল হকের ছেলে মো. রাসেল মিয়া (২৭)।

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানান, পরস্পর যোজসাজসে দীর্ঘদিন ধরে কুমিল্লা জেলার সীমান্ত এলাকা হতে মাদকদ্রব্য স্বল্প মূল্যে ক্রয় করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে।

এসব তথ্য নিশ্চিত করে র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, আটক দুজনের মধ্যে সুমনের বিরুদ্ধে মিরসরাই থানায় ১টি এবং রাসেলের বিরুদ্ধে ফেনী সদর থানায় ১টি মাদকদ্রব্য সংক্রান্ত মামলা রয়েছে।

আটক দুজনকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর