chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি আটক

সীতাকুণ্ডে পৃথক দুই অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। এসময় তাদের কাছ থেকে ৩২১ বোতল ফেন্সিডিল উদ্ধার ও মাদক পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়।

বৃহস্পতিবার ও শুক্রবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড উপজেলার সলিমপুর অংশের পাকা রাস্তায় অভিযান পরিচালনা করে এসব মাদকসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ফেনী জেলার ছাগলনাইয়া দক্ষিণ আধারমানিক এলাকার মৃত নুরুল হুদার ছেলে আবু তাহের (৪১) ও মিরসরাই মধ্যম ওয়াহেদপুরের মৃত নুরুল হকের ছেলে আব্দুল করিম (৩৫)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আজ শুক্রবার ভোর সোয়া ৪ টার দিকে সলিমপুরস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তায় অভিযান চালানো হয়। এ সময় র‌্যাব সদস্যরা একটি মাইক্রোবাসকে থামানোর সংকেত দিলে গাড়িটি না থামিয়ে পালানোর চেষ্টা করে।

পরে ধাওয়া করে মাইক্রোবাসটি আটক করে তল্লাশী চালালে গাড়ির সামনের ইঞ্জিন কাভারের নিচে রাখা ২টি বস্তা থেকে ২২১ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়। এসময় আবু তাহেরকে আটক করে মাইক্রোবাসটি জব্দ করা হয়।

এর আগে গতকাল বৃহস্পতিবার একই স্থানে অভিযান পরিচালনা করে একশ বোতল ফেন্সিডিল ভর্তি একটি ট্রাভেল ব্যাগসহ আব্দুল করিমকে আটক করা হয়।

আজ শুক্রবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো.নূরুল আবছার। তিনি বলেন, পৃথক অভিযানে আটক দুজনকে উদ্ধারকৃত মাদকসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর