chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মাথায় সেলাই নিয়ে কর্মসূচিতে নাছির

নগরের ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে গতকাল চলছিল দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোসলেম উদ্দিন আহমদের শোক সভা।

সভা শেষে উৎসুক নেতা-কর্মীদের হুড়োহুড়িতে কাঁচের দরজা ভেঙে মাথায় পড়লে গুরুতর আহত হন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এরপর তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সঙ্গে সঙ্গে নেওয়া হয় অপারেশন থিয়েটারে। মাথায় দিতে হয় চার সেলাই। চিকিৎসা শেষে বাসায় বিশ্রামে ছিলেন তিনি।

রোববার (৫ মার্চ) দুপুরে ২৩ নম্বর পাঠানটুলি ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধক হিসেবে হঠাৎ উপস্থিত হন আ জ ম নাছির উদ্দীন।

পরে নেতাকর্মীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্যও দেন তিনি। আহত হওয়ার পরও নাছিরের এমন কার্যক্রমকে প্রশংসার চোখে দেখছেন নেতা-কর্মীরা। তাঁরা বলছেন, আহত হওয়ার পর চাইলে তিনি বিশ্রামে থাকতে পারতেন। কিন্তু এরপরও পূর্বানির্ধারিত কর্মসূচি বাদ দেননি। এ থেকেই বোঝা যায় তিনি দলের প্রতি কতটা আন্তরিক।

চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ বলেন, দীর্ঘ ২১ বছর পর ২৩ নং পাঠানটুলী ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন হচ্ছে আজ। তাই তিনি অসুস্থ হয়েও পূর্বনির্ধারিত কর্মসূচিতে অংশ নিয়েছেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া দায়িত্ব এভাবেই সফলতার সাথে বছরের পর বছর পালন করে যাচ্ছেন তিনি।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর