chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে তিন দিনব্যাপী পোশাক প্রদর্শনীর মেলা শুরু

চট্টগ্রামের তারকা হোটেল দি পেনিনসুলায় ৩ দিনব্যাপী পোশাক প্রদর্শনী ও লাইফস্টাইলের বড় আয়োজন আর্ট অ্যান্ড বিউটি ঈদ এক্সট্রাভ্যাগেনজা শুরু হয়েছে ।

বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে নগরের তারকা হোটেল দি পেনিনসুলার ডালিয়া হলে নারী উদ্যোক্তাদের অংশগ্রহনে এই মেলার আয়োজন করা হয়। মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ফেয়ারের উদ্বোধন করেন চট্টগ্রাম চেম্বারের প্রেসিডেন্ট মাহবুবুল আলম।

বিশেষ অতিথি ছিলেন সিইএম গ্রুপের পরিচালক ও রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের কো-চেয়ারম্যান মাহবুব সোবহান জালাল তানভীর। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঈদ এক্সট্রাভ্যাগেনজার আয়োজক লামোর ইভেন্টের ম্যানেজিং পার্টনার সাদ শাহরিয়ার, সাইফ শোয়েব, মেকাপ-শেকাপ গ্রুপের ফাউন্ডার এন্ড এডমিন রাহিলা সুলতানা জুহি, রিফাত ক্রিয়েশনের কর্ণধার রিফাত সুলতানা।

সাদ শাহরিয়ার বলেন, নগরবাসীকে নতুন ফ্যাশন ট্রেন্ডের সাথে পরিচিত করানোর পাশাপাশি অভিজাত পরিবেশে সাশ্রয়ী মুল্যে ঈদ শপিং-এর সুযোগ করে দিতে বড় পরিসরে ঈদ এক্সট্রাভ্যাগেনজা আয়োজিত হয়ে আসছে নিয়মিত। এই আয়োজেনে ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের উদ্যোগ এবং কার্যক্রমকে উৎসাহ যোগানো এবং তাদের বাণিজ্যিকভাবে লাভবান করতে ঈদ এক্সট্রাভ্যাগেনজা ধারাবাহিকভাবে ভূমিকা রেখে আসছে। এবার আগের ছেয়ে আরো বড় এবং বর্ণিল আয়োজনে, ঢাকা ও চট্টগ্রামের আরো বেশি ব্র্যান্ড এবং উদ্যোক্তাদের অংশগ্রহনে আজ শুরু হয়েছে  ঈদ এক্সট্রাভ্যাগেনজা। চলবে আগামী ৪ মার্চ পর্যন্ত।

লামোর ইভেন্টের উদ্যোক্তা সাদ শাহরিয়ার জানান, ঈদকে সামনে রেখে অর্ধ শতাধিক নারী উদ্যোক্তার অংশগ্রহণে ‘লামোর ইভেন্ট’, জনপ্রিয় গার্লস গ্রুপ মেকাপ-শেকাপ ও রিফাত ক্রিয়েশনের যৌথ উদ্যোগে  বিশেষায়িত ফেয়ারটি অনুষ্ঠিত হচ্ছে।  আয়োজনে টাইটেল স্পন্সর আর্ট এন্ড বিউটি বাই আলিফা নুর। পাওয়ার্ড বাই বেল্লেজাস ইংক।

এক্সট্রাভ্যাগেনজায় অর্ধশতাধিক স্টলে বিক্রয় ও প্রদর্শনীতে অংশ নিয়েছে নারী উদ্যোক্তারা। এতে দেশী-বিদেশী পোষাক প্রদর্শনী, জুয়েলারি, কসমেটিকসহ  লাইফ স্টাইলের ভিন্ন ভিন্ন সব আনন্দ ও সেবামুলক আয়োজন রয়েছে । এখানে প্রতিদিন ফ্রি মেহেদী উৎসব, লামোর স্টাইল ফটোবুথ, বেস্ট সেলার অ্যাওয়ার্ড, বেস্ট লুক্রেটিভ স্টল অ্যাওয়ার্ড, বিভিন্ন ধরনের ডিসকাউন্ট অফার, র‌্যাফেল ড্রসহ আরও নানা আকর্ষণ রাখা হয়েছে ক্রেতা দর্শনার্থীদের জন্য।

তিন দিনের মেলায় কোন প্রবেশ ফি ছাড়াই ঢুকতে পারবেন দর্শনার্থীরা।

 

সাআ / চখ

 

এই বিভাগের আরও খবর