chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাংবাদিককে নগ্ন করে পিটানোর হুমকি দিলেন বোয়ালখালী পৌর কাউন্সিলর

পৌরসভার বিষয়ে কোনো সংবাদ প্রকাশ করলে কাপড়চোপড় খুলে নগ্ন করে তোকে পিটাবো। কালের কণ্ঠ প্রতিনিধি কাজী আয়েশা ফারাজানাকে উদ্দেশ্য করে এমন সন্ত্রাসী আচরণ করেছেন বোয়ালখালী উপজেলা শ্রমিক লীগের সহ সভাপতি পৌর কাউন্সিলর হাজী নাছের আলী।

রবিবার (১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে বোয়ালখালী পৌর কার্যালয়ে কালের কণ্ঠ প্রতিনিধি কাজী আয়েশা ফারাজানার সাথে কাউন্সিলর এ সন্ত্রাসী আচরণ করেছেন।

এ ব্যপারে বোয়ালখালী থানায় পৌর কাউন্সিলর হাজী নাছের আলীর বিরুদ্ধে সাধারণ ডায়েরী করেছেন কাজী আয়েশা ফারজানা।

তিনি বলেন, ‘‘পৌরসভার অনিয়ম-দুর্নীতির তথ্য সংগ্রহের জন্য পৌর কার্যালয়ে গেলে ৬নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর নাছের আলী আমাকে দেখতে পেয়ে অহেতুক গালিগালাজ করতে থাকেন। এসময় তিনি আমাকে বলেন, পৌরসভার বিষয়ে সংবাদ প্রকাশ করলে নগ্ন করে পিটাবেন।

এছাড়া পৌর কাউন্সিলর পৌর কার্যালয়ে কোনো সাংবাদিক গেলে পিটিয়ে মারার হুমকি দেন বলে জানিয়েছেন কাজী আয়েশা ফারজানা। এ বিষয়ে পৌরসভার মেয়রকে অবগত করে জীবনের নিরাপত্তা চেয়ে বোয়ালখালী থানায় জিডি করেছেন ফারজানা।

অভিযুক্ত পৌর কাউন্সিলরের সাথে (০১–৫২৬৪৬২৯) মুঠো ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
পৌর মেয়র মো. জহুরুল ইসলাম জহুর বলেন, অনাকাঙ্খিত ঘটনাটি মীমাংসা করে দেওয়া হয়েছে।

অভিযোগ রয়েছে, পৌরসভার ৬নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর হাজী নাছের আলী উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি। তার বিরুদ্ধে রয়েছে এলাকায় জায়গা জমি দখল, মানুষজনকে মারধরের মামলাসহ একাধিক অভিযোগ।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর