chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

১০ দিন বয়সি শিশু সন্তান নিয়ে পরীক্ষাকেন্দ্রে মা

মিরসরাইয়ে ১০ দিনের শিশু সন্তানকে নিয়ে আলিম পরীক্ষায় অংশ নিয়েছেন নিমু সুলতানা নিপুন নামে এক পরীক্ষার্থী। তিনি উপজেলার মাদবারহাট ইসলামীয়া সিনিয়র ফাজিল মাদরাসা থেকে পরীক্ষা নেন তিনি

আজ মঙ্গলবার পরীক্ষাকেন্দ্র মিরসরাই লতিফিয়া কামিল মাদরাসা গিয়ে দেখা যায়, নিপুন একমাত্র পুত্র সন্তানকে সাথে নিয়ে দ্বিতীয় দিনের মতো আরবী প্রথম পত্র পরীক্ষা দিতে এসেছেন।
.
নিপুন মিরসরাই উপজেলার হাইতকান্দি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মধ্যম করুয়া এলাকার মুরাদ খান চৌধুরী বাড়ির মঞ্জু চৌধুরীর স্ত্রী।

জানা গেছে, গত ৩০ অক্টোবর মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সন্তানের জন্ম দেন নিমু সুলতানা। এবার পরীক্ষা না দিলে শিক্ষাজীবন থেকে এক বছর পিছিয়ে যাবেন। তাই শিশু সন্তানকে কোলে নিয়েই পরীক্ষা কেন্দ্রে আসেন তিনি।

নিমুর স্বামী মঞ্জু চৌধুরী বলেন, নিপুনের পড়ালেখার প্রতি আগ্রহ থাকায় ১০ দিনের শিশুকে কোলে নিয়ে পরীক্ষাকেন্দ্রে আসতে হয়েছে। বাচ্চা যখন কান্না করে তখন মা এসে দুধপান করিয়ে চলে যায়। এতে করে একটু পরীক্ষায় সামান্য ব্যাঘাত ঘটেছে।

তিনি আরো বলেন, পরীক্ষাকেন্দ্রর পক্ষ থেকে আমাদের একটি রুম দিয়েছে। সেখানে তার আন্টি তিশার কোলে থাকে।

মিরসরাই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবির খান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিপুন তার সহপাঠিদের সাথে বসে পরীক্ষা দিচ্ছেন।তবে তার শিশুটিকে রাখার জন্য একটি রুম দেয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর