chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নির্বাচন হবে সংবিধান অনুযায়ী : ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, বিএনপি আন্দোলনের নামে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তবে ষড়যন্ত্রে কোনো কাজ হবে না। শেখ হাসিনার কাছে বাংলাদেশ ও বাংলাদেশের মানুষ নিরাপদ। তাই সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। তত্ত্বাবধায়ক সরকারে ফিরে যাওয়ার কোনো সুযোগ নেই। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। সারাদেশে ধারাবাহিক উন্নয়নের অংশ হিসেবে আনোয়ারায় উপজেলা ভবন, শিক্ষা প্রতিষ্ঠান, সড়ক যোগাযোগ ব্যবস্থা ও নানান অবকাঠামোর নির্মাণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

গতকাল শনিবার দুপুরে আনোয়ারা উপজেলা পরিষদের উদ্যোগে নির্মিত বর্ষীয়ান রাজনীতিবীদ প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবু এমপির নামে নির্মিত বিনোদন পার্ক ও ৮৩ কোটি টাকা ব্যয়ে ৪৬টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

আনোয়ারা উপজেলা হলরুমে নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদের সভাপতিত্বে ও কৃষি কর্মকর্তা রমজান আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মোমিন, ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক এম এ মালেক, উপজেলা প্রকৌশলী তসলিমা জাহান, উপজেলা ভাইস চেয়ারম্যান মৃণাল কান্তি ধর, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম, চেয়ারম্যানদের মাঝে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সামশুল ইসলাম চৌধুরী, নোয়াব আলী, অসীম কুমার দেব, কলিম উদ্দিন, হাসনাইন জলিল চৌধুরী শাকিল, আমিন শরীফ, আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, এম এ কাইয়ুম শাহ, মো. ইদ্রিচ, আজিজুল হক বাবুল প্রমুখ।

ভূমিমন্ত্রী আরও বলেন, জিয়াউর রহমান যদি সত্যিকারের মুক্তিযোদ্ধা হতেন তাহলে তিনি রাজাকারদের সঙ্গে হাত মেলাতে পারতেন না। তিনি রাজাকারের সঙ্গে হাত মিলিয়ে ৭৫ এর ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন। পরবর্তীতে আওয়ামী লীগকে নিশ্চিন্ন করার ষড়যন্ত্রেও কাজ করে গেছেন তিনি। কিন্তু মহান আল্লাহ আমাদের নেত্রীকে বাঁচিয়ে রেখেছেন বলে অনেক অত্যাচার-নিপীড়ন সহ্য করে আওয়ামী লীগকে আজকের এই অবস্থানে নিয়ে এসেছেন।

বিশেষ অতিথির বক্তব্যে মোছলেম উদ্দিন আহমদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের যে বিপ্লব শুরু হয়েছে তার ধারাবহিকতা রক্ষায় আগামীতে তাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

এই বিভাগের আরও খবর