chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নির্বাচন কাল

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) কার্যনির্বাহী কমিটির নির্বাচন শুরু আগামীকাল বুধবার (৬ মার্চ)। নির্বাচনে ৭ পদে অংশ নিচ্ছেন ১৪ প্রার্থী।

আজ মঙ্গলবার (৫ মার্চ) বিকেল ৩টায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়। এর আগে তফসিল ঘোষণা করা হয় গত (৩ মার্চ)।

জানা গেছে, সভাপতি পদে বাংলানিউজ২৪ এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোহাম্মদ আজহার ও ডেইলি বাংলাদেশের নবাব আব্দুর রহিম প্রতিদ্বন্দ্বিতা করছেন। সহ-সভাপতি পদে জাগোনিউজ২৪ এর প্রতিনিধি আহমেদ জুনায়েদ ও বাংলা ট্রিবিউনের দোস্ত মোহাম্মদ, সাধারণ সম্পাদক পদে দৈনিক যুগান্তরের রোকনুজ্জামান ও দৈনিক আমাদের নতুন সময়ের জিল্লুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দৈনিক পূর্বদেশের শাহ রিয়াজ মোহাম্মাদ ও চ্যানেল-২৪ এর জুনায়েদ খান। ৪ ও ৫ মার্চ নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেন প্রার্থীরা।

দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিনের চবি প্রতিনিধি জানে আলম ও দৈনিক কালের কণ্ঠের জাহিদ হাসান। এ ছাড়া কার্যনির্বাহী সদস্য পদে দেশ রূপান্তরের প্রতিনিধি আজিম সাগর ও দৈনিক খবরের কাগজের মাহফুজ শুভ্র প্রতিদ্বন্দ্বিতা করছেন।

অর্থ, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে দৈনিক মানবজমিনের সুমন বাইজিদ ও দৈনিক আজকালের খবরের ইয়াছিন আরাফাত।

অধ্যাপক ড. মোহাম্মদ নূরুল আজিম সিকদার চবিসাসের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ও নির্বাচন কমিশনারের দায়িত্বে আছেন সহকারী প্রক্টর হাসান মুহাম্মদ রোমান ও আফজালুর রহমান।

বুধবার সকাল সাড়ে ১০টা থেকে বেলা ১টা ৩০ মিনিট পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রক্টর কার্যালয়ে চলবে নির্বাচন। একই দিন ভোট গণনা শেষে দুপুর আড়াইটায় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে।

মোহভ/চখ

এই বিভাগের আরও খবর