chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

স্কুল ব্যবস্থাপনায় চট্টগ্রাম বিভাগে সেরা সভাপতি স্বপন

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২-এ চট্টগ্রাম বিভাগে বিদ্যালয় পরিচালনা কমিটির শ্রেষ্ঠ সভাপতি (এসএমসি) নির্বাচিত হয়েছেন চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপন। বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা, বিদ্যালয়, ব্যক্তি, প্রতিষ্ঠান ও কর্মকর্তা-কর্মচারিদের বাছাই কমিটির সভাপতি চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আশরাফ উদ্দিন স্বাক্ষরিত পত্রে এ তথ্য জানা যায়।

 

এর আগে অহিদ সিরাজ চৌধুরী স্বপন চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় বিদ্যালয় পরিচালনা কমিটির শ্রেষ্ঠ সভাপতি (এসএমসি) নির্বাচিত হন। তিনি সাতকানিয়া উপজেলার করাইয়ানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির দায়িত্বে রয়েছেন।

 

অহিদ সিরাজ চৌধুরী স্বপন চিটাগং মেট্রোপলিটন শপ ওনার্স এসোসিয়েশনের সভাপতি, আগ্রাবাদ মহিলা কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও সাতকানিয়া সমিতি- চট্টগ্রাম এর আহবায়ক হিসেবেও সফলতার সাথে দায়িত্ব পালন করছেন। তাছাড়া তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন কমিউনিটি পুলিশের সদস্য সচিব, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় সভাপতির দায়িত্বে রয়েছেন।

 

অহিদ সিরাজ চৌধুরী স্বপন সরকার নিবন্ধিত চট্টগ্রামের অনলাইন নিউজ পোর্টাল জয় নিউজ-এর সম্পাদক ও প্রকাশক। তিনি সমাজের নানা ক্ষেত্রে অবদানের জন্য পেয়েছেন দেশী-বিদেশী একাধিক সম্মাননা পদক।

এই বিভাগের আরও খবর