chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

৫ হাজার টাকা বিলের জন্য দুই নবজাতককে আটকে রেখে হত্যার অভিযোগ!

চট্টগ্রামে যমজ জন্ম নেওয়া শিশুকে আটকে রেখে ১০ হাজার টাকা বিল না দেওয়ায় তিন ঘন্টা দুই নবজাতক এবং পিতা মাতার উপর পাশবিক অত্যাচারের ঘটনা ঘটেছে।

আজ মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপর আড়াইটায় চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার সড়াই পাড়া ১২ নং ঝর্ণাপাড়া এলাকায় এই ঘটনা ঘটে বলে জানান স্থানীয় এক গণমাধ্যমে কর্মী।

নিহত দুই শিশুর পিতা মো. মনির একজন লেগুনা চালক। তার স্ত্রী লাভলী বেগম (২২) পেশায় গৃহকর্মী।

মো: মনির চট্টলার খবরকে বলেন, আজ বেলা ২টায় তার স্ত্রীর প্রসব বেদনা উঠলে তাকে দ্রুত ঝর্ণপাড়ার ‘মাতৃসেবা নরমাল ডিলিভারি সেন্টার’ নামের ক্লিনিকে ভর্তি করেন।প্রায় আধাঘন্টা পর তার দুটি বাচ্চা জন্ম নেয়। ক্লিনিক থেকে ইমারজেন্সিতে বাচ্চাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করাতে বলে এবং নরমাল ডেলিভারি বাবদ ক্লিনিক থেকে ১০ হাজার টাকা বিল পরিশোধ করতে বলেন।

মোঃ মনির চট্টলার খবরকে আরও বলেন, ক্লিনিকে আমি ৫ হাজার দিয়ে বলি, বাচ্চা তো নরমাল ডেলিভারি হইছে। ১ ঘন্টার ভেতর
১০ হাজার কেন দিতে হবে? আপাতত ৫ হাজার রাখেন। বাকি টাকা বাচ্চার চিকিৎসা শেষে দিবো। বাচ্চাগুলোকে অক্সিজেন না দিয়ে, তাদের হত্যা করে বলে অভিযোগ করেন বাবা।কয়েক ঘন্টা আটকে রেখে হাসপাতাল কতৃপক্ষ আমাকে কাপড় মুড়ি দেওয়া অবস্থায় মৃত বাচ্চাদের বুঝিয়ে দেয়।

ডবলমুরিং থানার তদন্ত কর্মকর্তা মাহিম জানান, ঘটনাস্থলে আমরা গিয়েছি।আমরা ক্লিনিকের চারজনকে জিজ্ঞাসাবাদ করতে থানায় নেয়েছি।পোস্টমর্টেম এর জন্য দুই শিশুকে চট্টগ্রাম মেডিকেল পাঠানো হয়েছে।
রিপোর্ট আসলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

চমেক হাসপাতালের এসআই নুরুল আলম আশেক চট্টলার খবরকে জানান, পোস্টমর্টেম রিপোর্টের দুই জমজ শিশুকে চট্টগ্রাম মেডিকেলে পরীক্ষা জন্য সন্ধ্যায় নিয়ে আসেন শিশুদের পিতা।

এই দিকে যমজ দুই সন্তানের বাবা মো মনির বলেন আমি এর বিচার চাই। আমি মামলা করবো।

এই বিভাগের আরও খবর